বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাজ না হলে ভোট পাবে না তৃণমূল, অনুব্রতর সভায় প্রকাশ্যে সরব দলেরই মহিলা কর্মী
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

কাজ না হলে ভোট পাবে না তৃণমূল, অনুব্রতর সভায় প্রকাশ্যে সরব দলেরই মহিলা কর্মী

  • মহিলা স্পষ্ট জানান, অভাব অভিযোগ না মিটলে আসন্ন বিধানসভা নির্বাচনে ভোট দেবেন না তিনি। সম্ভবত ভোট দেবেন না অন্য গ্রামবাসীরাও।

কাজ না হলে ভোট দেব না তৃণমূলকে। বিরোধী দলের কোনও কর্মী নয়, প্রকাশ্য কর্মিসভায় একথা বললেন এক তৃণমূল কর্মী। তাও আবার দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের মুখের ওপর। শুক্রবার সিউড়ি ১ নম্বর ব্লকের বুথওয়াড়ি কর্মিসভায় এই ঘটনা ঘটে। 

গত কয়েকদিন ধরেই বীরভূমের বিভিন্ন প্রান্তে কর্মিসভা করছেন অনুব্রত। সেই সভা সরাসরি সম্প্রচার হচ্ছে ফেসবুকে। শুক্রবার ছিল সিউড়ি ১ নম্বর ব্লকের সভা ছিল। সেখানকার আলুন্দা গ্রাম পঞ্চায়েতের কর্মীদের কাছে সেখানে ভোটের হাওয়া জানতে চান অনুব্রত। 

জবাবে এক মহিলা কর্মী অনুব্রতর মুখের ওপর বলেন, গ্রামের রাস্তা দীর্ঘদিন ধরে চলাচলের অযোগ্য। গ্রামের টিউবওয়েলেও খারাপ। পঞ্চায়েতকে জানিয়েও কোনও ফল মেলেনি। সঙ্গে মহিলা স্পষ্ট জানান, অভাব অভিযোগ না মিটলে আসন্ন বিধানসভা নির্বাচনে ভোট দেবেন না তিনি। সম্ভবত ভোট দেবেন না অন্য গ্রামবাসীরাও। 

সম্প্রতি অনুব্রতর কর্মিসভায় একাধিক অনুন্নয়নের অভিযোগ উঠেছে। রাস্তা খারাপ থেকে শুরু করে পানীয় জলের সমস্যার কথা জানিয়েছেন তৃণমূল নেতারা। তবে দলের জেলা সভাপতির মুখের ওপর ভোট না দেওয়ার হুঁশিয়ারি এই প্রথম। 

 

বন্ধ করুন