বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদার হবিবপুরে তৃণমূলের সক্রিয় কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার, অভিযুক্ত বিজেপি
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মালদার হবিবপুরে তৃণমূলের সক্রিয় কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার, অভিযুক্ত বিজেপি

  • অভিযোগ, কয়েকদিন ধরেই স্থানীয় বিজেপি নেতাকর্মীদের হুমকির মুখে পড়তে হচ্ছিল তাঁকে।

রবিবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন মালদার হবিবপুরের বাসিন্দা তৃণমূল কর্মী সুবোধ প্রামাণিক (‌৪৫)‌। সারা দিন বিভিন্ন জায়গায় তাঁর খোঁজ করার পরও হদিশ মেলেনি। সোমবার হবিবপুর গ্রামের বানপুর ফরেস্ট সংলগ্ন মাঠ থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহ মালদা মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

মৃতের পরিবার এবং স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, এ ঘটনার পেছনে রয়েছে বিজেপি। অভিযোগ, কয়েকদিন ধরেই স্থানীয় বিজেপি নেতাকর্মীদের হুমকির মুখে পড়তে হচ্ছিল তাঁকে। মালদা জেলা যুব তৃণমূলের সভাপতি প্রসেনজিৎ দাস জানান, সুবোধ প্রামাণিক তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন। এই খুনের পিছনে বিজেপি–রই হাত রয়েছে।

যদিও স্থানীয় বিজেপি নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করে জানিয়েছে, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই খুনের ঘটনা। নিহত তৃণমূল কর্মীর ছেলে রাজ প্রামাণিক বলেন, ‘‌বাবার তেমন কেউ শত্রু ছিল না। এ ঘটনার পেছনে কারা জড়িত তা বের করতে পুলিশ তদন্ত করে দেখুক।’‌

এদিকে, পেশায় কাঠ ব্যবসায়ী ওই তৃণমূলকর্মীর খুনের কারণ এখনও পরিষ্কার নয় বলে জানিয়েছে পুলিশ। কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার জেরে মঙ্গলবারও উত্তেজনা রয়েছে এলাকায়। নিয়মিত টহল দিচ্ছে পুলিশ।

বন্ধ করুন