বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC worker murdered: আমতায় তৃণমূলকর্মীকে খুনের অভিযোগ, পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের

TMC worker murdered: আমতায় তৃণমূলকর্মীকে খুনের অভিযোগ, পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের

তৃণমূল কর্মী লাল্টু মিদ্দ্যা (নিজস্ব চিত্র)

শনিবার রাত আটটা নাগাদ টোটো চালক লাল্টু বাড়িতে ফেরেন। তার পর গাড়ি রেখে খাওয়াদাওয়া করে বাড়ির অদূরেই একটি ফাঁকা জায়গায় বন্ধুদের সঙ্গে আগুন পোহাচ্ছিলেন।

হাওড়ার আমতায় এক তৃণমূল কর্মী খুনের অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল এলাকায়। প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা আমতার চন্দ্রপুরে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ সিপিএম কর্মীরাই লাল্টু মিদ্দ্যাকে (৩৩) খুন করেছে।

লাল্টুর বাড়ি আমতা থানার চন্দ্রপুর পঞ্চায়েতের চাটরা মোল্লাপাড়া এলাকায়। স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, শনিবার রাত আটটা নাগাদ টোটো চালক লাল্টু বাড়িতে ফেরেন। তার পর গাড়ি রেখে খাওয়াদাওয়া করে বাড়ির অদূরেই একটি ফাঁকা জায়গায় বন্ধুদের সঙ্গে আগুন পোহাচ্ছিলেন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজনরা লাল্টুর খোঁজখবর শুরু করেন। থানা অভিযোগ জানানোর কথাও ভাবছিলেন লাল্টুর পরিবার। সেই সময় স্থানীয় একটি পুকুরে তাঁর দেহ ভাসতে দেখা যায়। পরিবারের লোকজনরা তাঁর দেহ গিয়ে শনাক্ত করেন। খবর পেয়ে ঘটনা স্থলে আসে পুলিশ।

তাঁরা দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য উলুবেড়িয়া হাসপাতালে পাঠান। তাঁর দেহে আঘাতের চিহ্ন ছিল বলে পুলিশ জানিয়েছে। এলাকায় বিরোধী দল হিসাবে শক্তিশালী সিপিএম। লাল্টুর স্ত্রীর অভিযোগ সিপিএমের লোকজনেরা তাঁকে মেরেছে। তিনি বলেন,‘এক সপ্তাহ আগে একদল লোক এসে আমাদের ঘর ভেঙে দিয়েছে। ও তৃণমূল করে। ওর অনেক শত্রু’। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি,মহম্মদ সেলিম এলাকায় সভা করে যাওয়ার পরই উত্তেজনা তৈরি হয়। লাল্টুর স্ত্রী তাঁদের কাছে অভিযোগও করেছিলেন একদল লোক এসে রাতের বেলা তাঁদের বাড়ির দরজা ভেঙে দিয়ে যায়। তাঁরা সিপিএসের লোক বলেই দাবি করেন লাল্টুর স্ত্রী।

রবিবার সকালে আমতার চন্দ্রপুরের রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ এসে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে।

বাংলার মুখ খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.