বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কোচবিহারের তুফানগঞ্জে তৃণমূল কর্মী খুন, অভিযোগের তির BJP-র দিকে
বুধবার সকালে উদ্ধার হয় তৃণমূলকর্মীর দেহ। 
বুধবার সকালে উদ্ধার হয় তৃণমূলকর্মীর দেহ। 

কোচবিহারের তুফানগঞ্জে তৃণমূল কর্মী খুন, অভিযোগের তির BJP-র দিকে

  • অভিযোগ, মঙ্গলবার রাতে তুফানগঞ্জের চিলাখানায় তৃণমূল কর্মী শাহিনুর রহমানকে তুলে নিয়ে যায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। সকালে একালাতেই তাঁর দেহ মেলে।

বিধানসভা নির্বাচনের ভোটগণনা মিটতেই হিংসা ছড়িয়েছে কোচবিহার জেলার বিভিন্ন জায়গায়। ঘটেছে প্রাণহানির ঘটনাও। বুধবার ফের রাজনৈতিক মৃত্যুর খবর এল জেলা থেকে। এবার জেলার তুফাগঞ্জে প্রাণ গেল এক তৃণমূলকর্মী। অভিযোগ, মঙ্গলবার রাতে তাঁকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। 

অভিযোগ, মঙ্গলবার রাতে তুফানগঞ্জের চিলাখানায় তৃণমূল কর্মী শাহিনুর রহমানকে তুলে নিয়ে যায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। সকালে একালাতেই তাঁর দেহ মেলে। 

নিহতের স্ত্রী জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় একটি ফোন পেয়ে বেরিয়ে যান শাহিনুর। তার পর রাত ৮টা নাগাদ তাঁদের মধ্যে শেষ কথা হয়। তার পর সারা রাত আর খোঁজ মেলেনি। পরিবারের অভিযোগ, যুবক যে নিখোঁজ তা পুলিশকে জানালেও কোনও তৎপরতা দেখায়নি তারা। 

ঘটনায় জেলার তৃণমূল নেতা রবীন্দ্রনাথ ঘোষ বলেন, ‘ভোটের ফল ঘোষণার পর থেকেই জেলা জুড়ে সন্ত্রাস চালাচ্ছে বিজেপি। আমরা পুলিশকে জানিয়েছি। আমাদের আরেক কর্মী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি।’

বিজেপির তরফে অভিযোগ অস্বীকার করে জানানো হয়েছে, জেলায় বিজেপি কর্মীরাই বেশি আক্রান্ত হচ্ছেন। তৃণমূলকর্মীর মৃত্যুর সঠিক তদন্ত করুক পুলিশ। সত্যিটা বেরিয়ে আসবে। 

 

বন্ধ করুন