বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC worker murdered: ভোট পরবর্তী হিংসার আবহে দুষ্কৃতীদের গুলিতে খুন TMC কর্মী, নেপথ্যে কারণ কী?

TMC worker murdered: ভোট পরবর্তী হিংসার আবহে দুষ্কৃতীদের গুলিতে খুন TMC কর্মী, নেপথ্যে কারণ কী?

ভোট পরবর্তী হিংসার আবহে দুষ্কৃতীদের গুলিতে খুন TMC কর্মী, নেপথ্যে কারণ কী?

ওই তৃণমূল কর্মীর নাম সনাতন ঘোষ। তিনি পেশায় একজন দুধ ব্যবসায়ী। সনাতন হরিহরপাড়া থানার পাড়াগ্রামের বাসিন্দা। জানা গিয়েছে, প্রতিদিনকার মতোই তিনি ব্যবসায়িক কাজ সেরে রাতে বাড়িতে ফিরছিলেন। সেই সময় দুষ্কৃতীরা তার পথ আটকায় এবং তাকে লক্ষ্য করে কয়েক গ্রাউন্ড গুলি চালায়।

লোকসভা নির্বাচন মিটতেই জেলায় জেলায় চলছে ভোট পরবর্তী হিংসা। আক্রান্ত হচ্ছেন বিরোধীরা। সেই আবহে মুর্শিদাবাদে দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন এক তৃণমূল কর্মী। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে। দুষ্কৃতীরা তাকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি চালায়। কার্যত দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা হয়ে যান ওই তৃণমূল কর্মী। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। এই খুনে ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল উঠেছে। এক্ষেত্রে ভোট পরবর্তী হিংসা নাকি পুরনো শত্রুতার কারণে খুন তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: নদিয়ায় নৃশংস খুনে আলোড়ন, গুলি করে মুণ্ড কেটে হত্যা, শিউরে উঠলেন মানুষজন

পুলিশ সূত্রের খবর, ওই তৃণমূল কর্মীর নাম সনাতন ঘোষ। তিনি পেশায় একজন দুধ ব্যবসায়ী। সনাতন হরিহরপাড়া থানার পাড়াগ্রামের বাসিন্দা। জানা গিয়েছে, প্রতিদিনকার মতোই তিনি ব্যবসায়িক কাজ সেরে রাতে বাড়িতে ফিরছিলেন। সেই সময় দুষ্কৃতীরা তার পথ আটকায় এবং তাকে লক্ষ্য করে কয়েক গ্রাউন্ড গুলি চালায়। দুষ্কৃতীদের গুলিতে মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক। এরপর গুলি শব্দ শুনে স্থানীয়রা সেখানে ছুটে আসেন। তার আগেই সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র এবং পরে তাকে নিয়ে যাওয়া হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু, সেখানে তাকে বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় বিজেপির বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর সনাতন দীর্ঘদিন ধরেই তৃণমূলের সঙ্গে যুক্ত। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, এই খুনের পিছনে বিজেপির চক্রান্ত রয়েছে। কারণ লোকসভা ভোটে সনাতন তৃণমূলের হয়ে ব্যাপকভাবে প্রচার করেছিলেন। ফলে তাকে নিশানা করেছিল বিজেপি। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাদের দাবি, যে খুন করেছে সে নিজেও দুষ্কৃতী। এটা তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব। এর সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। 

এদিকে, স্থানীয় সূত্রে আরও জানা যাচ্ছে, বছর কয়েক আগে হরিহরপাড়া এলাকায় বাদল ঘোষ নামে এক ব্যক্তি খুন হয়েছিলেন। সেই খুনে নাম জড়িয়েছিল সনাতনের। অভিযুক্তদের মধ্যে অন্যতম হলেন সনাতন। খুনের পরে সনাতন এবং তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন ঘরছাড়া ছিল। এ বিষয়ে পুলিশ তদন্তে জানতে পেরেছে, এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। পুরনো শত্রুতা এবং জমি বিবাদের জেরে এই খুন। ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে। তদন্ত আরও চলছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

তুরস্কের ‘মেসি’-র গোলে ঐতিহাসিক পয়েন্ট হাতছাড়া জর্জিয়ার, ভাঙলেন CR-র রেকর্ড ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.