বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাসন্তীতে এলাকা দখলে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে নিহত দলীয় কর্মী
(প্রতীকী ছবি)
(প্রতীকী ছবি)

বাসন্তীতে এলাকা দখলে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে নিহত দলীয় কর্মী

  • খবরের সত্যতা স্বীকার করেছেন তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতি।

বাসন্তীতে তৃণমূল-যুব তৃণমূল সংঘর্ষে স্থানী তৃণমূল কর্মীকে গুলি করে খুনের অভিযোগ। ঘটনায় নিহত হয়েছেন পশ্চিমবঙ্গের শাসকদলের কর্মী আমির আলি সর্দার। 

গত বেশ কিছু দিন ধরেই দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর ফুল মালঞ্চ থানা অন্তর্গত এলাকা দখলের উদ্দেশে তৃণমূল ও যুব তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে দফায় দফায় বোমাবাজি চলায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছিল। অভিযোগ. বুধবার সকালে ফুল মালঞ্চ এলাকার ১১ নম্বর সর্দারপাড়ায় ফের বোমাবাজি শুরু করে যুব তৃণমূল সমর্থকরা। 

সেই সময় স্থানীয় গু়ড়িয়া বাজারে যাওয়ার জন্য নিজের বাড়ি থেকে বেরিয়েছিলেন তৃণমূল কর্মী আমির আলি সর্দার। পথে নামতেই তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। গুলি লাগে তাঁর বাঁ পাজরে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন রক্তাপ্লুত আমির আলি। কিছু ক্ষণের মধ্যেই তিনি মারা যান।

আমির আলির মৃত্যু ঘিরে নতুন করে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাসন্তী থানার পুলিশ। পরে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ বাহিনী। এখনও পর্যন্ত তৃণমূল কর্মী হত্যায় কাউকে গ্রেফতার করা যায়নি বলে জানা গিয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে বেশ কয়েকটি তাজা দিশি বোমা।

ফুল মালঞ্চ থানা এলাকায় গত কয়েক দিন ধরে এলাকা দখলের জেরে গোষ্ঠীদ্বন্দ্বের জেরে উত্তেজনার কথা স্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। খবরের সত্যতা স্বীকার করেছেন তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতিও। তবে যুব তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

 

বন্ধ করুন