বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাটমানির প্রতিবাদ করায় তৃণমূলি পঞ্চায়েত প্রধানের হামলার মুখে দলেরই ২ কর্মী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কাটমানির প্রতিবাদ করায় তৃণমূলি পঞ্চায়েত প্রধানের হামলার মুখে দলেরই ২ কর্মী

  • আক্রান্তদের দাবি, তাঁরা যুব তৃণমূলের কর্মী। মাদার তৃণমূল পরিচালিত ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের প্রধান আবাস যোজনায় ঘরের জন্য তাঁদের কাছে কাটমানি চান। কাটমানি চাওয়ার প্রতিবাদ করায় তাদের ওপর হামলা হয়েছে।

তৃণমূলের গোষ্ঠীকোন্দলে ফের একবার উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েত এলাকার। অভিযোগ, সেখানে তৃণমূলি পঞ্চায়েত প্রধানের হাতে আক্রান্ত হয়েছেন যুব তৃণমূলের ২ কর্মী। ঘটনা শুক্রবার রাতের। কাটমানি নেওয়ার প্রতিবাদ করায় হামলা বলে দাবি আক্রান্তদের।

জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যার পর স্থানীয় যুব তৃণমূলের ২ কর্মীর ওপর দলবল নিয়ে হামলা চালান স্থানীয় পঞ্চায়েত প্রধান শংকর সরদার। মারধরের পর তাদের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত ২ যুবককে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে। 

আক্রান্তদের দাবি, তাঁরা যুব তৃণমূলের কর্মী। মাদার তৃণমূল পরিচালিত ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের প্রধান আবাস যোজনায় ঘরের জন্য তাঁদের কাছে কাটমানি চান। কাটমানি চাওয়ার প্রতিবাদ করায় তাদের ওপর হামলা হয়েছে। 

এই নিয়ে অভিযুক্ত পঞ্চায়েত প্রধান শংকর সরদারের প্রতিক্রিয়া মেলেনি। জেলা তৃণমূলের তরফে জানানো হয়েছে, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। 

দক্ষিণ ২৪ পরগনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ নৈমিত্তিক ঘটনা। রোজই কোনও না কোনও কারণে দলের বিরোধী গোষ্ঠীর হাতে আক্রান্ত হন তৃণমূল কর্মীরা। তৃণমূল ভবন এমনকী কালীঘাটে দলনেত্রীর বাড়ি থেকে চেষ্টা করেও এই অশান্তি থামানো যায়নি। 

 

বন্ধ করুন