বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাওবাদী আতঙ্কে ঘরবন্দি তৃণমূল MLA, অফিসের সাইনবোর্ডে রং লেপে দিলেন দলীয় কর্মীরাই

মাওবাদী আতঙ্কে ঘরবন্দি তৃণমূল MLA, অফিসের সাইনবোর্ডে রং লেপে দিলেন দলীয় কর্মীরাই

বিধায়ক কার্যালয়ের সাইনবোর্ডে রং লেপে দিলেন তৃণমূল কর্মীরাই। নিজস্ব চিত্র

বাঁকুড়ার সিমলিপালের মানুষের দাবি, বেশকিছুদিন ধরে এলাকায় দেখা যাচ্ছে না তালডাংরার বিধায়ক অরূপ চক্রবর্তীকে। গত বিধানসভা নির্বাচনে জয়ী হওয়ার পর থেকে এলাকাবাসীকে পরিষেবা দিতে সিমলিপালে বিধায়কের একটি অফিস খুলেছিলেন দলের কর্মীরা। সেখানে মাঝেমাঝেই বসতেন বিধায়ক।

মাওবাদী আতঙ্কে এলাকায় দেখা যাচ্ছে না বিধায়ককে। ক্ষোভে দলীয় বিধায়কের কার্যালয়ের সাইন বোর্ডে রং লেপে দিলেন তৃণমূল কর্মীরাই। ঘটনায় অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। ওদিকে টিপ্পনি কাটছে বিজেপি।

বাঁকুড়ার সিমলিপালের মানুষের দাবি, বেশকিছুদিন ধরে এলাকায় দেখা যাচ্ছে না তালডাংরার বিধায়ক অরূপ চক্রবর্তীকে। গত বিধানসভা নির্বাচনে জয়ী হওয়ার পর থেকে এলাকাবাসীকে পরিষেবা দিতে সিমলিপালে বিধায়কের একটি অফিস খুলেছিলেন দলের কর্মীরা। সেখানে মাঝেমাঝেই বসতেন বিধায়ক। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে জঙ্গলমহলে মাওবাদী সতর্কতা জারি হওয়ার পর বিধায়কের আর দেখা নেই। ওদিকে পরিষেবা নিতে এসে ফিরে যেতে হচ্ছে স্থানীয় বাসিন্দাদের। গাঁ গঞ্জের গরিব মানুষ টাকা খরচ করে দীর্ঘ পথ পেরিয়ে কার্যালয়ে এসে জানতে পারছেন বিধায়ক নেই। এতে তাদের ক্ষোভ জন্মাচ্ছে। এই সব ঝঞ্ঝাট থেকে বাঁচতে বিধায়ক অফিসের সাইন বোর্ডে সাদা রং করে দিয়েছেন তৃণমূল কর্মীরাই।

স্থানীয় এক তৃণমূল নেতা জানালেন, গত কয়েক সপ্তাহ ধরে বিধায়ককে সিমলিপালে দেখা যাচ্ছে না। উনি বাঁকুড়াতেই রয়েছেন। পরিষেবা নিতে সেখানে যেতে হচ্ছে সিমলিপালের বাসিন্দাদের। ওদিকে সাধারণ মানুষ বিধায়ক কার্যালয়ে এসে ফিরে যাচ্ছেন। যাতে তাদের ভোগান্তি হচ্ছে। আর তার জেরে ক্ষোভ জন্মাচ্ছে আমাদের ওপর। তাই বিধায়ক ফের এখানে আসা না পর্যন্ত তাঁর যে অস্থায়ী কার্যালয় ছিল তা বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

বিধায়ক অরূপ চক্রবর্তী বলেন, আমি সিমলিপাল যেতে পারিনি সেকথা ঠিক, কিন্তু তাতে মানুষের পরিষেবা ব্যহত হয়নি। যারা কার্যালয়টি বানিয়েছিল তারাই বন্ধ করে দিয়েছে।

ওদিকে বিজেপির দাবি, মাওবাদী আতঙ্কে জঙ্গমহলে ঘরবন্দি হয়ে রয়েছেন তৃণমূল নেতারা। যার ফলে ভোগান্তি বাড়ছে সাধারণ মানুষের। নিজের দলের সরকারের পুলিশের ওপরেই ভরসা নেই তৃণমূলের নেতা-মন্ত্রীদের। তাহলে সাধারণ মানুষের ভরসা থাকবে কী করে?

 

বাংলার মুখ খবর

Latest News

পুলিশে চাকরি করেছি, আইন জানিনা ভাবাটা ভুল- অস্ত্র আইনে মামলা নিয়ে বললেন দেবাশিস হারলেও পয়েন্ট টেবিলে নিজেদের জায়গা ধরে রাখল CSK, জিতে জায়গা মজবুত করল LSG দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল ধনু, মকর, কুম্ভ, মীন রাশির মধ্যে আজ কারা লাকি? ২০ এপ্রিলের রাশিফল দেখে নিন প্লাস্টিক সার্জারি করিয়েছেন রাজকুমার রাও? বিতর্কে জবাব এল, ‘একটু ফিলার করাই…’ RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? প্রথম দফায় 'বাম্পার' ভোটিং, ‘মোদী-মোদী’ বলে ভোট মানুষের, BJP-র গ্রাফ উঠছে- শাহ অরেঞ্জ ক্যাপের দৌড়ে ২০ থেকে একলাফে ৪-এ কেএল রাহুল, বেগুনি টুপি দেখছেন মুস্তাফিজ এককালে যেখানে পোস্টার মেরেছি সেখানে আজ রোড শো করছি-রাজনৈতিক সফর নিয়ে অকপট শাহ ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ

Latest IPL News

দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.