বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC Leader: ‘‌মলয় ঘটকের মতো জোকারকে দেখে দল করি না’‌, বিস্ফোরক পোস্ট তৃণমূল যুবনেতার

TMC Leader: ‘‌মলয় ঘটকের মতো জোকারকে দেখে দল করি না’‌, বিস্ফোরক পোস্ট তৃণমূল যুবনেতার

তৃণমূল যুবনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়।

এই যুবনেতা মাঝেমধ্যেই ফেসবুকে বিতর্কিত পোস্ট করেন। কয়েকদিন আগে দলীয় পদ ছেড়ে দেওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন। নাম না করে একাধিকবারই আসানসোলের নেতাদের বিরুদ্ধে তিনি তোপও দাগেন। এই প্রথম সরাসরি মন্ত্রী মলয় ঘটক, ভি শিবদাসন এবং সালামপুরের ব্লক সহ–সভাপতি ভোলা সিংয়ের বিরুদ্ধে ফেসবুকে তোপ দাগলেন বিশ্বজিৎ।

রাজ্যে এখন ইডি–সিবিআইয়ের তৎপরতা দেখা দিয়েছে। তাতে রাজ্যের মন্ত্রী মলয় ঘটককেও হেনস্তা করা হয়েছিল। এবার তৃণমূল কংগ্রেসের যুবনেতা রাজ্যের মন্ত্রী মলয় ঘটককে নিশানা করে ফেসবুক পোস্ট করলেন। আর তা নিয়ে এবার রাজ্য–রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে। মলয় ঘটককে জোকার বলে আক্রমণ করেন ওই যুবনেতা। আর এই জোকারকে দেখে দল করি না বলে রাজ্যের মন্ত্রীর সম্পর্কে ফেসবুক পোস্ট করে বিতর্কে জড়ালেন তৃণমূল যুবনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন এবং সালানপুরের ব্লক সহ–সভাপতি ভোলা সিংকেও আক্রমণ করেছেন তিনি।

ঠিক কী করেছেন যুবনেতা বিশ্বজিৎ?‌ এদিন ফেসবুকে বিশ্বজিৎ চট্টোপাধ্যায় সরাসরি তৃণমূল কংগ্রেস নেতা ভোলা সিংকে লোহা, বালি, গরু চোর বলে আক্রমণ করেন। তারপরে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক এবং জেলার তৃণমূল কংগ্রেস নেতা ভি শিবদাসনকে জোকার বলে কটাক্ষ করেন। মন্ত্রী মলয় ঘটক সিপিআইএমের আমলে আন্দোলন চালিয়েছিলেন এবং মানুষের পাশে ছিলেন। কিন্তু এখন তিনি মানুষের পাশে থাকেন না। এমনকী বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মন্ত্রী মলয় ঘটক কোনও মন্তব্য করেন না বলে অভিযোগ বিশ্বজিতের।

ঠিক কী লিখেছেন এই যুবনেতা?‌ তৃণমূল কংগ্রেসের আসানসোলের এই যুবনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় এদিন ফেসবুকে লিখেছেন, ‘‌মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আমি ভালবাসি। তাই তৃণমূল কংগ্রেস করি। মলয় ঘটক, দাশুর মতো জোকারকে দেখে দল করি না। ওসি, আইসি–কে আমি পাত্তা দিই না। আমার জীবনের আদর্শ ডিসি অভিষেক মোদী।’‌ রাজ্যের মন্ত্রী সম্পর্কে দলের যুবনেতার এমন ফেসবুক পোস্ট আলোড়ন ফেলে দিয়েছে।

উল্লেখ্য, এই যুবনেতা মাঝেমধ্যেই ফেসবুকে বিতর্কিত পোস্ট করেন। কয়েকদিন আগে নিজেই দলীয় পদ ছেড়ে দেওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন। নাম না করে একাধিকবারই আসানসোলের নেতাদের বিরুদ্ধে তিনি তোপও দাগেন। এই প্রথম সরাসরি মন্ত্রী মলয় ঘটক, ভি শিবদাসন এবং সালামপুরের ব্লক সহ–সভাপতি ভোলা সিংয়ের বিরুদ্ধে ফেসবুকে তোপ দাগলেন বিশ্বজিৎ। বিশ্বজিৎ চট্টোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের কোনও পদে নেই। তাই এই ফএসবুক পোস্টকে গুরুত্ব দিতে চাইছে না দল।

বাংলার মুখ খবর

Latest News

মঙ্গলসূত্র দিয়ে দেবে অনুপ্রবেশকারীদের তোষণ নিয়ে কংকে তোপ মোদীর, আপত্তি TMCর সিএএ পর এনআরসি না হলে সিএএ-কে সমর্থন, রানাঘাটের সভায় বললেন অভিষেক দাদা তৃণমূল, বোন বিজেপি প্রার্থী, পিয়া কি আর ভাইফোঁটা দেবে তন্ময়কে? বিয়ের পর সন্দীপ্তার সাথে কথা হয় না,ও একজনের সঙ্গে ভালো আছে:প্রেম নিয়ে অকপট রাহুল বিরাটের আউট নাকি রাসেলের তিন উইকেট, দেখে নিন কোন কোন কারণের জন্য জিতল কলকাতা শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা মিলানের রাস্তায় আনমোনা সুহানা, কার সঙ্গে ইতালিতে দিনযাপন শাহরুখ কন্যার? তুমুল লাঠি, চেয়ার ছোড়াছুড়ি! রাঁচিতে ইন্ডি জোটের সভায় দর্শকাসনে ধুন্ধুমার স্ত্রীকে দেখলেই মেজাজ গরম! যৌন সম্পর্কও করতে পারেন না, ১৭দিনের বিয়ে ভাঙল আদালতে কেমন কাটবে আগামিকাল? সোমবার ভাগ্য প্রসন্ন থাকবে কাদের? জানুন ২২ এপ্রিলের রাশিফল

Latest IPL News

শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.