বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিবেকের দংশনে ইস্তফা দিলেন জেলা পরিষদের তৃণমূলি কর্মাধ্যক্ষ
পায়েল খাতুন।
পায়েল খাতুন।

বিবেকের দংশনে ইস্তফা দিলেন জেলা পরিষদের তৃণমূলি কর্মাধ্যক্ষ

  • তিনি জানিয়েছেন, কোনও রাজনৈতিক দলে যোগ দেবেন না। বরং নিজের দল গড়বেন ।

বিধানসভা নির্বাচনের পর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের হিড়িকের মধ্যেই মালদা জেলা পরিষদের কর্মাধ্যক্ষের পদ ছাড়লেন পায়েল খাতুন। শনিবার জেলাশাসকের কাছে নিজের ইস্তফা পাঠিয়েছেন তিনি। তাতে ব্যক্তিগত কারণ দর্শালেও পায়েল জানিয়েছেন, বিবেকের দংশনে পদ ছেড়েছেন তিনি।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন পায়েলের স্বামী ইয়াসিন। ওদিকে নির্বাচনে দলীয় টিকিট না পেয়ে নির্দল হয়ে লড়েন পায়েল। কিন্তু লাভ বিশেষ হয়নি। মালদা জেলা পরিষদের স্বাস্থ্য কর্মাধ্যক্ষ পায়েলের সঙ্গে তার পর থেকেই দলের যোগাযোগ কমতে শুরু করে। অবশেষে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি।

পায়েল জানিয়েছেন, ‘নিজের সম্মান রাখতে পদ ছাড়লাম। পদে থাকতে বিবেকে লাগছিল। বিধানসভা নির্বাচনে নির্দল হয়ে লড়ে পদ আঁকড়ে থাকা উচিত নয়। তাই ইস্তফা দিয়েছি।’

তিনি জানিয়েছেন, কোনও রাজনৈতিক দলে যোগ দেবেন না। বরং নিজের দল গড়বেন । সেই দলে কি যোগ দেবেন স্বামী? সেই প্রশ্নের সরাসরি কোনও উত্তর দেননি রতুয়ার এই নেত্রী।

তৃণমূলের জন্য মালদা বরাবরই কঠিন ঠাঁই। বর্তমানে জেলা পরিষদ কার দখলে তা নিয়ে তৃণমূল – বিজেপির দড়িটানাটানি চরমে। এরই মধ্যে কর্মাধ্যক্ষের ইস্তফায় সেই জটিলতা আরও বাড়ল।

 

বন্ধ করুন