বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC-BJP Clash: তৃণমূল–বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র নৈহাটি, গ্রেফতার চেয়ারম্যানের ছেলে

TMC-BJP Clash: তৃণমূল–বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র নৈহাটি, গ্রেফতার চেয়ারম্যানের ছেলে

জখম হন তৃণমূল–বিজেপির বেশ কয়েকজন।

তৃণমূল–বিজেপির সংঘর্ষে দু’‌পক্ষের পাঁচজন আহত হয়েছে। দু’‌পক্ষই নৈহাটি থানায় অভিযোগ দায়ের করেছে। এমনিতে নৈহাটি–সহ সংলগ্ন এলাকা কয়েক বছর ধরেই ঝামেলা–অশান্তি লেগে রয়েছে। তবে অর্জুন সিং বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়ার পর সেই মাত্রা কিছুটা কমে। কিন্তু বুধবার রাতের ঘটনায় আবার নতুন করে উত্তেজনা ছড়িয়েছে।

পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে তৃণমূল কংগ্রেস–বিজেপির মধ্যে সরাসরি সংঘর্ষে এবার উত্তপ্ত হয়ে উঠল ব্যারাকপুর শিল্পাঞ্চল। গতকাল, বুধবার রাতে দু’পক্ষের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। মারামারি থেকে ভাঙচুর পর্যন্ত ঘটে। আর এই ঘটনার জেরে জখম হন তৃণমূল–বিজেপির বেশ কয়েকজন। এই ঘটনা চাউর হতেই রাতে নৈহাটি পুরসভার তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায়ের ছেলে অভিজিৎ চট্টোপাধ্যায়–সহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে এই ঘটনায় বিজেপির ব্যারাকপুর সাংগঠনিক জেলা সম্পাদিকা শম্পা সরকারের স্বামী সৌমেন সরকারের অবস্থা আশঙ্কাজনক হয়। তাঁকে নৈহাটি স্টেট জেনারেল হাসপাতাল থেকে কল্যাণী জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করেছেন চিকিৎসকরা। বিজেপির অভিযোগ, সৌমেন সরকারকে বেধড়ক পেটায় অভিজিৎ ও তাঁর বাহিনী। এই ঘটনায় রাতেই গেরুয়া শিবির থানায় অভিযোগ দায়ের করে। এই ঘটনার কিছু পরেই চেয়ারম্যানের ছেলেকে গ্রেফতার করে পুলিশ। আর অভিজিৎ নৈহাটি এলাকায় যুব তৃণমূলের নেতাও।

তৃণমূল কংগ্রেসের বক্তব্য কী?‌ এই মারামারির জেরে তৃণমূল কংগ্রেসের কয়েকজনও জখম হয়েছেন। এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের বক্তব্য, অভিজিৎ যখন মোটরসাইকেল নিয়ে ফিরছিলেন তখন বিজেপির কর্মীরা তাঁর উদ্দেশে গালাগালি করতে থাকে। তারই প্রতিবাদ করলে শুরু হয় বচসা। তারপর সেটা গড়ায় মারামারিতে। আজ, বৃহস্পতিবার ধৃতদের ব্যারাকপুর আদালতে তোলা হবে। সেখানেই সব প্রমাণ হয়ে যাবে।

আর কী জানা যাচ্ছে?‌ তৃণমূল–বিজেপির সংঘর্ষে দু’‌পক্ষের পাঁচজন আহত হয়েছে। দু’‌পক্ষই নৈহাটি থানায় অভিযোগ দায়ের করেছে। এমনিতে নৈহাটি–সহ সংলগ্ন এলাকা গত কয়েক বছর ধরেই ঝামেলা–অশান্তি লেগে রয়েছে। তবে অর্জুন সিং বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়ার পর সেই মাত্রা কিছুটা কমেছিল। কিন্তু বুধবার রাতের ঘটনায় আবার নতুন করে উত্তেজনা ছড়িয়েছে। উত্তেজনা থাকায় এলাকায় চলছে পুলিশ টহল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

‘অনেক ভয় কাটিয়ে এখানে এসেছি...’ পোষ্যদের নিয়ে কী বললেন সোনু? কোপা আমেরিকা-র আগে স্বস্তি! মেসি ম্যাজিকে পিছিয়ে পড়া ম্যাচে জয় আর্জেন্তিনার সিকিমে আটকে পড়েছেন বিপুল পরিমাণ পর্যটক, মুখ্যমন্ত্রীর উদ্যোগে হেল্পডেস্ক চালু রোগীদের উন্নত চিকিৎসা দিতে গড়ে উঠল নয়া ভবন, নবদ্বীপ হাসপাতালে বাড়ল বেডের সংখ্যা একটি জুতো লকারে রাখুন, অন্যটি পকেটে! হোটেল গেস্টদের অদ্ভুত পরামর্শ আমেরিকায় থাকা ভারতীয়র চাকরি চলে গেল ইন্ডিয়ায়! ‘সমঝোতার জন্য প্রস্তুত, তবে..’, ইউক্রেন-যুদ্ধ নিয়ে শর্ত দিলেন রাশিয়ার পুতিন আগুন লেগেছে, গুজবে ট্রেন থেকে লাইনে ঝাঁপ, উল্টোদিকে আসা মালগাড়ির ধাক্কায় মৃত ৩ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! বেবি পাউডারে ছিল ক্যানসারের জীবানু! ৭০০ মিলিয়ন ডলার গচ্চা Johnson & Johnson-এর

T20 WC 2024

ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.