বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident during Selfie: রেল লাইনের পাশে ২ কিশোর সেলফি তোলার সময় চলে আসল ট্রেন, তারপরে যা ঘটল...!

Accident during Selfie: রেল লাইনের পাশে ২ কিশোর সেলফি তোলার সময় চলে আসল ট্রেন, তারপরে যা ঘটল...!

উলুবেরিয়া জিআরপি থানা। ফাইল ছবি।

সোমবার রাতে রেল লাইনের পাশে দাঁড়িয়ে সেলফি তুলছিল ২ যুবক। সেই সময় একটি লোকাল ট্রেন চলে আসে। এর ফলে ট্রেনের ধাক্কায় দুজনেই রেললাইন থেকে অনেকটাই দূরে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কিশোরের।

সেলফি তুলতে গিয়ে আবারও মৃত্যুর ঘটনা ঘটল। ট্রেনের ধাক্কায় প্রাণ গেল দুই কিশোরের। কুলগাছিয়া এবং বাগনান স্টেশনের মাঝে মহিষরেখা ব্রীজের কাছে এই দুর্ঘটনা ঘটে। মৃত ২ কিশোরে নাম হল শরীফ আলি মল্লিক (১৭) সরিফুল মল্লিক (১৪)। তারা দুজনেই বাগনান থানার বাঙালপুর গ্রাম পঞ্চায়েতের ওলানপাড়া এলাকার বাসিন্দা। দুই কিশোরের মৃত্যু ঘিরে শোকাগ্রস্ত গোটা পরিবার।

জিআরপি সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে রেল লাইনের পাশে দাঁড়িয়ে সেলফি তুলছিল ২ কিশোর। সেই সময় একটি লোকাল ট্রেন চলে আসে। এর ফলে ট্রেনের ধাক্কায় দুজনেই রেললাইন থেকে অনেকটাই দূরে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কিশোরের। এরমধ্যে শরীফ এ বছর মাধ্যমিক পাশ করেছে এবং অপর কিশোর বাগনান ভুঁঞেড়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছায় উলুবেরিয়া এবং বাগনান জিআরপির পুলিশ। তাদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য উলুবেরিয়া মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। পাশাপাশি এই ঘটনায় অন্য কোনও রহস্য রয়েছে কিনা তা জানতে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, তাদের বাড়ি থেকে ১০ কিলোমিটার দূরে অবস্থিত মহিষরেখা রেল ব্রিজ। রাত ৮টার সময় তারা সেলফি তুলতে গিয়েছিল। লাইনের পাশে দাঁড়িয়ে তারা সেলফি তুলছিল। সেই সময় পাঁশকুড়া আপ লোকাল এসে তাদের ধাক্কা মারে। তদন্তকারীরা মনে করছেন, ট্রেন আসার সময় তারা বুঝে উঠতে পারেনি। তার জেরে এই দুর্ঘটনা ঘটেছে। প্রসঙ্গত, এর আগেও রেললাইনে বা চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে একাধিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

বন্ধ করুন