বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > জ্যেঠিমার আলমারি থেকে উদ্ধার হল ২ বছরের খুদের হাত-পা বাঁধা নিথর দেহ
নিহত আকিব খান
নিহত আকিব খান

জ্যেঠিমার আলমারি থেকে উদ্ধার হল ২ বছরের খুদের হাত-পা বাঁধা নিথর দেহ

  • প্রায় ৬ ঘণ্টার খোঁজাখুঁজির পর জ্যেঠিমার আলমারি থেকে মিলল শিশুপুত্রের দেহ

জ্যেঠিমার আলমারি থেকে উদ্ধার হল শিশুপুত্রের হাত পা ভাঙা নিথর দেহ। ঘটনা বীরভূমের বোলপুরের কাশীপুর গ্রামের। ২ বছরের শিশুটির নাম আকিব খান। ঘটনায় জ্যেঠিমা তাজমিরা বিবি ও তাঁর স্বামী লালচাঁদ খানকে গ্রেফতার করেছে পুলিশ। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার জ্যেঠতুতো দাদার সঙ্গে খেলা করছিল ছোট্ট আকিব। এরই মধ্যে দুই ভাইয়ের হাতাহাতি হয়। যার জেরে আকিবের মাথায় আঘাত করেন তাজমিরা। নিথর হয়ে যায় আকিব। এর পর আকিবের হাত পা বেঁধে বাড়ির আলমারিতে ঢুকিয়ে রাখে সে। 

এর মধ্যে আকিবের খোঁজ শুরু করেন তাঁর বাবা মুরশেদ খান ও বাড়ির লোকেরা। তন্ন তন্ন করে খুঁজেও কোথাও শিশুটিকে পাওয়া যায়নি। স্থানীয় একটি পুকুরে ডুবুরি নামিয়ে খোঁজ করা হয়। এর পর খোঁজ শুরু হয় আকিবের জ্যেঠু লালচাঁদ খানের বাড়িতে। প্রায় ৬ ঘণ্টা খোঁজাখুঁজির পর তাজমিরাকে জেরা শুরু করেন প্রতিবেশীরা। সেখানে প্রতিবেশীদের জেরার মুখে ভেঙে পড়েন তাজমিরা। স্বীকার করেন তাঁর আলমারিতেই রয়েছে আকিব।

আলমারি খুলতেই হাত পা বাঁধা অবস্থায় আকিবকে দেখতে পান বাড়ির লোকজন। ততক্ষণে মৃত্যু হয়েছে তার। নিথর হয়ে গিয়েছে দেহ। খবর পেয়ে সেখানে পৌঁছয় বোলপুর থানার পুলিশ। দেহ উদ্ধার করে তারা। এর পর গ্রেফতার তাজমিরা ও লালচাঁদকে গ্রেফতার করেন পুলিশকর্মীরা। 

 

বন্ধ করুন