বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Rajarhat: নির্জন জায়গায় পুলিশের নাম করে তোলাবাজি, ছিনতাই, ধৃত তিন
রাজারহাটকাণ্ডে ধৃতরা

Rajarhat: নির্জন জায়গায় পুলিশের নাম করে তোলাবাজি, ছিনতাই, ধৃত তিন

  • বেশ কিছুদিন ধরেই রাজারহাট থানার পুলিশের কাছে অভিযোগ আসছিল, নির্জন এলাকায় পুলিশের নাম করে কিছু যুবক তোলাবাজি করছে। কেউ যদি টাকা দিতে অস্বীকার করে, তাহলে তার সঙ্গে থাকা জিনিস ছিনতাই করে নিয়ে যাওয়া হচ্ছে।

‌রাজারহাটে নির্জন জায়গায় পুলিশের নাম করে তোলাবাজি ও ছিনতাইয়ের অভিযোগ উঠে। অভিযোগ পাওয়ার পরই তদন্তে নামে পুলিশ। ইতিমধ্যে তিন জন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। এই ধরনের ঘটনা ঘটানোর পিছনে আরও কোনও বড় মাথা আসেন কিনা, পুলিশ তা খতিয়ে দেখছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত তিন দুষ্কৃতী হল রাজেন্দ্র মিশ্র(‌৩৩)‌, এস কে মিরাজুল(‌২৩)‌, রাহুল আমিন মোল্লা(‌২৪)‌।ধৃতদের কাছ থেকে দুটি বাইক, বেশ কয়েকটি মোবাইল, ও নগদ কিছু টাকা পাওয়া গিয়েছে। ধৃতদের এদিন বারাসত আদালতে তোলা হয়। তদন্তকারীদের অনুমান, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও অনেক তথ্য পাওয়া যেতে পারে। মনে করা হচ্ছে, এই ধরনের ঘটনা ঘটানোর পিছনে আরও অনেকে থাকতে পারে। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই রাজারহাট থানার পুলিশের কাছে অভিযোগ আসছিল, নির্জন এলাকায় পুলিশের নাম করে কিছু যুবক তোলাবাজি করছে। কেউ যদি টাকা দিতে অস্বীকার করে, তাহলে তার সঙ্গে থাকা জিনিস ছিনতাই করে নিয়ে যাওয়া হচ্ছে। এরপরই পুলিশ তদন্তে নামে। তদন্তে নেমে তিনজনকে গ্রেফতার করা হয়। এর আগে পুলিশের স্টিকার লাগানো গাড়িতে অপহরণের ছক কষার ঘটনা জানা গিয়েছিল। এবার পুলিশের নাম করে তোলাবাজি চালানোর অভিযোগও উঠল।

বন্ধ করুন