বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অধিকারীরা এখন না ঘরের না ঘাটের-মমতা
নন্দীগ্রামে মমতা
নন্দীগ্রামে মমতা

অধিকারীরা এখন না ঘরের না ঘাটের-মমতা

নন্দীগ্রামে শিশির ও শুভেন্দু, দুজনের বিরুদ্ধেই ঝাঁঝালো আক্রমণ করেন মুখ্যমন্ত্রী 

নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়েই এবার তীব্র ভাষায় শুভেন্দুকে আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী তথা নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী মমতা বন্দোপাধ্যায়। কটাক্ষের সুরে তিনি বললেন, ‘‌এত লোভ ভাল নয়’‌। ১ এপ্রিল এই রাজ্যে দ্বিতীয় দফার নির্বাচন হবে। তার আগে নিজের বিধানসভা কেন্দ্রে প্রচার করলেন তৃণমূল প্রার্থী মমতা বন্দোপাধ্যায়।

সোমবার হুইলচেয়ারে বসে এক বৃহত্তর পদযাত্রায় অংশগ্রহণ করেন তিনি। সেখানেই এদিন মুখ্যমন্ত্রী বলেন, ‘‌ এত লোভ ভাল নয়’‌। এরপরই তীব্র ভাষায় আক্রমণ করে তিনি বলেন, ‘‌ অধিকারীরা এখন না—ঘরের, না—ঘাটের।’‌

উল্লেখ্য, ২০২০ সালের ডিসেম্বরেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে ৬৭.‌২ শতাংশ ভোট পেয়ে এই কেন্দ্র থেকে জিতেছিলেন শুভেন্দু।

এর আগেই শুভেন্দু দাবি করেছিলেন, নন্দীগ্রামে তাঁর পরিবারের যা গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে, তাতেই মমতা বন্দোপাধ্যায়কে নন্দীগ্রাম ও পূর্ব মেদিনীপুর জেলায় ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজিত করবে বিজেপি। অবশ্য তার পাল্টা তৃণমূল নেতৃত্ব দাবি করেছিল, মমতা বন্দোপাধ্যায় ও দলের জন্যই ২০১৬’‌র ভোটে হালে পানি পেয়েছিলেন শুভেন্দু।

বন্ধ করুন