বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কন্টেনারে ধাক্কা মেরে দুমড়ে মুচড়ে গেল গাড়ি, মৃত্যু CID-র DSP-র
দুর্ঘটনাগ্রস্ত পুলিশের গাড়িটি। নিজস্ব চিত্র

কন্টেনারে ধাক্কা মেরে দুমড়ে মুচড়ে গেল গাড়ি, মৃত্যু CID-র DSP-র

  • মঙ্গলবার সকালে জামালপুরের আঝাপুর এলাকায় ২ নম্বর জাতীয় সড়কের ওপর সামনে থাকা কন্টেনারে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সিআইডির ডিএসপি প্রশান্ত নন্দী ও সিভিক ভলান্টিয়ার সন্তোষ সরকারে।

পূর্ব বর্ধমানের জামালপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু হল সিআইডির ডিএসপিসহ ২ জনের। গুরুতর আহত হয়েছেন পুলিশের গাড়ির চালক। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পুলিশের গাড়িটি নিয়ন্ত্রণ হারানোয় এই দুর্ঘটনা।

মঙ্গলবার সকালে জামালপুরের আঝাপুর এলাকায় ২ নম্বর জাতীয় সড়কের ওপর সামনে থাকা কন্টেনারে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সিআইডির ডিএসপি প্রশান্ত নন্দী ও সিভিক ভলান্টিয়ার সন্তোষ সরকারে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পুলিশের বলেরো গাড়িটি প্রবল গতিতে একটি কন্টেনার বোঝাই ট্রাকের পিছনে ধাক্কা মারে। সংঘর্ষের অভিঘাতে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ৩ জনকে উদ্ধার করে বর্ধমান সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে প্রশান্তবাবু ও সন্তোষ সরকারকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত চালকের চিকিৎসা চলছে।

২ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা রুখতে বিভিন্ন ব্যবস্থা নিয়েছে জাতীয় সড়ক কর্তৃপক্ষ। কিন্তু বেপরোয়া গতির জেরে প্রায় রোজই দুর্ঘটনার জেরে প্রাণ যাচ্ছে মানুষের।

 

বন্ধ করুন