বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শৈলশহরে লাইনচ্যুত টয়ট্রেন, সজোরে ধাক্কা মারল গাড়িতে, বিকট শব্দে ছড়াল চাঞ্চল্য
শিলিগুড়ির দাগাপুরে লাইনচ্যুত টয়ট্রেন (ফাইল ছবি)
শিলিগুড়ির দাগাপুরে লাইনচ্যুত টয়ট্রেন (ফাইল ছবি)

শৈলশহরে লাইনচ্যুত টয়ট্রেন, সজোরে ধাক্কা মারল গাড়িতে, বিকট শব্দে ছড়াল চাঞ্চল্য

  • দার্জিলিং থেকে এনজেপি আসার পথে দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

এবার খারাপ খবর ভেসে এলো শৈলশহর থেকে। পাহাড়ের বুক চিড়ে ছুটে আসছিল পর্যটকদের পছন্দের টয়ট্রেন। আর সেই পথেই ঘটল দুর্ঘটনা। শিলিগুড়ির দাগাপুরে লাইনচ্যুত টয়ট্রেনটি একটি গাড়িতে ধাক্কা মারে। মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে। দার্জিলিং থেকে এনজেপি আসার পথে দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে খবর, দার্জিলিং থেকে এনজেপি আসছিল টয়ট্রেনটি। শুরুতে কোনও সমস্যা না থাকলেও পরে দাগাপুরের কাছে এসে টয়ট্রেনের লাইনের উপরেই থাকা একটি গাড়িকে ধাক্কা মারে টয়ট্রেনটি। এখন এখানে নাগাড়ে বৃষ্টিও চলছে। তার জেরেই টয়ট্রেনের চালক গাড়িটিকে দূর থেকে দেখতে পাননি। ফলে তা এসে ধাক্কা মারে গাড়িতে। তখনই ঘটে দুর্ঘটনা।

গাড়িতে ধাক্কা মারার পর টয়ট্রেন লাইনচ্যুত হয়ে যায়। বিকট শব্দে ভয় পেয়ে যান স্থানীয় বাসিন্দারা। যদিও গাড়ির চালক পলাতক বলে জানিয়েছে পুলিশ। বেশ কিছুক্ষণের চেষ্টায় রেলকর্মীরা টয়ট্রেনের ইঞ্জিনটিকে লাইনে তোলেন। তারপরে ট্রেনটি এনজেপির উদ্দেশ্যে রওনা দেয়। লাইনে দাঁড়িয়ে থাকা গাড়িটিকে আটক করেছে প্রধান নগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, দাগাপুর–শালবাড়ির কাছে প্রায়ই টয়ট্রেন লাইনের উপর গাড়ি, মোটরবাইক পার্কিং করে রেখে দেন কিছু মানুষ। এই ঘটনার পর লাইনের উপর গাড়ি রাখলে জরিমানা করার দাবিও উঠেছে। সম্প্রতি রংটং–এর উপরেও লাইনচ্যুত হয় টয়ট্রেন। লাইনে পিছল থাকলে এটা হয়। তার মধ্যে বেআইনি পার্কিংয়ের জেরে সমস্যা বাড়ছে। এবার ঘটল দুর্ঘটনা। তবে কোনও হতাহতের খবর নেই।

বন্ধ করুন