বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > একই লেনে ঢুকে পড়ায় লরি ও ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত ‌‌১ ,আহত ৪
একই লেনে ঢুকে পড়ায় লরি ও ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত ‌‌১ ,আহত ৪। (প্রতীকী ছবি)
একই লেনে ঢুকে পড়ায় লরি ও ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত ‌‌১ ,আহত ৪। (প্রতীকী ছবি)

একই লেনে ঢুকে পড়ায় লরি ও ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত ‌‌১ ,আহত ৪

জানা গিয়েছে, আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক

পথ নিরাপত্তা সপ্তাহ চলাকালীনই দ্রুত গতির বলি হলেন এক ব্যক্তি। একই লেনে ঢুকে পড়ায় লরি ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় ১ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে আরও ৪ জন। জানা গিয়েছে, আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইসলামপুরের ইলুয়াবাড়ি এলাকায়। ঘটনাস্থলেই লরির চালকের মৃত্যু হয়েছে। পুলিশ ও দমকল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। গুরুতর জখম অবস্থায় ট্র‍্যাক্টর চালক সহ আরও চারজনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়।স্থা

নীয় সূত্রে জানা গিয়েছে, বিপরীত দিক দিয়ে আসা দ্রুতগতির দু’‌টি গাড়ি একই লেনে ঢুকে পড়ায় মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, ঘাতক লরিটি শিলিগুড়ির দিক থেকে রায়গঞ্জের দিকে যাচ্ছিল। এর উলটোদিকে ইটবোঝাই ট্র‍্যাক্টরটি রায়গঞ্জের দিক থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীদের দাবি, বিকেলে ইসলামপুর বাইপাসের ইলুয়াবাড়ি এলাকায় একই লেনে চলে আসে ওই দু’‌টি গাড়ি। উভয়েই অত্যন্ত দ্রুতগতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দু’‌টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

বন্ধ করুন