বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Tarkeshwar: তারকেশ্বরে বন্ধ সব ট্রেন, জামাইষষ্ঠীর দিন দুর্ভোগের শিকার অনেকেই
তারকেশ্বর স্টেশন

Tarkeshwar: তারকেশ্বরে বন্ধ সব ট্রেন, জামাইষষ্ঠীর দিন দুর্ভোগের শিকার অনেকেই

  • ভুক্তভুগী এক যাত্রী জানান, ‘‌আমরা প্রথমে এসে দেখি, প্লাটফর্ম ফাঁকা। তখন এতটা বুঝিনি। ট্রেন যে চলবে না বুঝতে পারিনি।

‌রেলের কাজ হচ্ছে। তাই তারকেশ্বর থেকে হাওড়া ও তারকেশ্বর থেকে গোঘাট সব আপ–ডাউন ট্রেন বন্ধ। ফলে অসুবিধায় পড়েছেন যাত্রীরা। জামাইষষ্ঠীর দিন অনেকে না জেনেই তারকেশ্বর স্টেশনে চলে এসে দুর্ভোগের শিকার হয়েছেন।

এদিন তারকেশ্বর থেকে লোকনাথ স্টেশনের মাঝে বিপজ্জনকভাবে পড়ে থাকা একটি কালভার্টের সংস্কারের কাজ শুরু হয়। সেই কারণে তারকেশ্বর থেকে হাওড়া ও তারকেশ্বর থেকে গোঘাট পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় রেল। সেইমতো আগে থেকে ঘোষণাও করে দেওয়া হয়। কিন্তু হলে কী হবে, জামাইষষ্ঠী উপলক্ষে বহু মানুষ যারা হয়ত প্রতিদিন ট্রেনে চড়েন না, তাঁরা এদিন প্লাটফর্মে চলে আসেন। প্লাটফর্মে এসে তাঁরা জানতে পারেন, ট্রেন চলবে না। পরিস্থিতি এমনই দাঁড়ায় যে স্টেশনে প্রচণ্ড ভিড় হয়ে যায়। রেলের তরফে জানানো হয়, হরিপাল থেকে হাওড়া পর্যন্ত তিনটি স্পেশাল প্যাসেঞ্জার ট্রেন চালানো হবে।

ভুক্তভুগী এক যাত্রী জানান, ‘‌আমরা প্রথমে এসে দেখি, প্লাটফর্ম ফাঁকা। তখন এতটা বুঝিনি। ট্রেন যে চলবে বুঝতে পারিনি। একেই গরম, তার ওপর বিভীষিকা অবস্থা। আমরা তো সেভাবে ট্রেনে চলাচল করতে পারি না। খুব অসুবিধা হচ্ছে।’‌ জামাইষষ্ঠীর দিন কেউ যাবেন বসিরহাটে, কেউ যাবেন হাওড়া আবার কেউ যাবেন আরামবাগে শ্বশুরবাড়িতে। ট্রেন না চলার জন্য অনেককেই গন্তব্যে পৌঁছনোতে বিকল্প পথ ধরতে হচ্ছে।

বন্ধ করুন