বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দীর্ঘদিন বন্ধ থাকার পর চালু হয়েই বেলাইন ট্রেন
হরিশ্চন্দ্রপুরে বেলাইন ট্রেন।
হরিশ্চন্দ্রপুরে বেলাইন ট্রেন।

দীর্ঘদিন বন্ধ থাকার পর চালু হয়েই বেলাইন ট্রেন

  • ওদিকে ট্রেন বেলাইন হওয়ার খবরে করোনাবিধি ভেঙে স্টেশনের কাছে জড়ো হতে থাকে সাধারণ মানুষ। কার্যত মেলা বসে যায় এলাকায়। খবর পেয়ে RPF আধিকারিকরা গিয়ে স্থানীয়দের রেল লাইন থেকে দূরে সরান। 

দীর্ঘদিন বন্ধ থাকার পর চালু হতেই প্রথম দিনে লাইনচ্যূত হল ট্রেন। রবিবার বিকেলে মালদার হরিশ্চন্দ্রপুর স্টেশনের কাছে লাইনচ্যূত হয় শিলিগুড়ি থেকে মালদা কোর্টগামী DMU ট্রেনটি। ঘটনায় লাইনের রক্ষণাবেক্ষণ নিয়ে প্রশ্ন উঠেছে। হতাহতের খবর নেই। 

করোনাকালে বেশ কিছুদিন বন্ধ ছিল ০৭৫৭২০ শিলিগুড়ি – মালদা কোর্ট প্যাসেঞ্জার। রবিবার ফের শুরু হয় সেই ট্রেন পরিষেবা। আর প্রথম দিনেই হরিশ্চন্দ্রপুর স্টেশনে ঢোকার মুখে বেলাইন হয় ট্রেনটি। রবিবার বিকেল ৪.৫০ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে। গতি কম থাকায় ট্রেনের যাত্রীরা কেউ হতাহত হননি। 

ওদিকে ট্রেন বেলাইন হওয়ার খবরে করোনাবিধি ভেঙে স্টেশনের কাছে জড়ো হতে থাকে সাধারণ মানুষ। কার্যত মেলা বসে যায় এলাকায়। খবর পেয়ে RPF আধিকারিকরা গিয়ে স্থানীয়দের রেল লাইন থেকে দূরে সরান। ট্রেনটিকে লাইনে তোলার চেষ্টা চলছে। 

দীর্ঘদিন পরিষেবা বন্ধ থাকার পর চালু হওয়ার প্রথম দিনেই ট্রেন বেলাইন হওয়ার ঘটনায় লকডাউনে লাইন মেরামতি নিয়ে প্রশ্ন উঠছে। কেন ট্রেনটি বেলাইন হল জানতে তদন্তের নির্দেশ দিয়েছেন মালদার বিভাগীয় রেল আধিকারিক।

 

বন্ধ করুন