বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকায় জড়়িয়ে গেল ষাঁড়ের শরীর, বনগাঁ-শিয়ালদহ চাকায় রেল চলাচল ব্যাহত

চাকায় জড়়িয়ে গেল ষাঁড়ের শরীর, বনগাঁ-শিয়ালদহ চাকায় রেল চলাচল ব্যাহত

শিয়ালদহ-বনগাঁ শাখায় ট্রেন চলাচল ব্যাহত। প্রতীকী ছবি সৌজন্য : এএনআই

স্থানীয় সূত্রে খবর, রেললাইন পার হচ্ছিল ষাঁড়টি। সেইসময় ডাউন বনগাঁ- মাঝেরহাট লোকাল হাবড়ার সংহতি স্টেশনের কাছে ছিল। আচমকাই ষাঁড়টি ট্রেনটির কাছে চলে আসে।

রেললাইনের উপর কোনওভাবে ষাঁড়টি চলে এসেছিল। আর তাতেই বিপত্তি। ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ষাঁড়টির। আর এই দুর্ঘটনার জেরে সপ্তাহের প্রথম দিনেই বনগাঁ-শিয়ালদহ রুটে মারাত্মকভাবে ব্যাহত রেল পরিষেবা। এর জেরে একের পর এক স্টেশনে দাঁড়িয়ে পড়ে ট্রেন। সকাল ৭টার কিছুক্ষণের মধ্যে স্তব্ধ হয়ে যায় রেল পরিষেবা। মারাত্মক হয়রানি শুরু হয়ে যায় যাত্রীদের। এদিকে ঘণ্টার পর ঘণ্টা কেটে যায়। কিন্তু পরিষেবা স্বাভাবিক হতে প্রচুর সময় কেটে যায়। তবে বর্তমান পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হচ্ছে।

কিন্তু ঠিক কী হয়েছিল ঘটনাটা? স্থানীয় সূত্রে খবর, রেললাইন পার হচ্ছিল ষাঁড়টি। সেইসময় ডাউন বনগাঁ- মাঝেরহাট লোকাল হাবড়ার সংহতি স্টেশনের কাছে ছিল। আচমকাই ষাঁড়টি ট্রেনটির কাছে চলে আসে। ট্রেনের সামনের চাকায় ষাঁড়টির শরীরের একাংশ জড়িয়ে যায়। এদিকে এর জেরে ট্রেনটি কিছুটা গিয়েই থমকে যায়। এদিকে রেললাইনে ট্রেনটি দাঁড়িয়ে পড়ায় মারাত্মক বিভ্রাট শুরু হয়ে যায়। ওই লাইনে এরপর একের পর এক স্টেশনে ট্রেন দাঁড়িয়ে পড়তে শুরু করে। এদিকে ট্রেনটি সরানো না হলে অন্যান্য ট্রেনও ওই লাইনে যাতায়াত করতে পারছে না। এর জেরেই সমস্যা বাড়তে থাকে। এদিকে রেল লাইন সংলগ্ন এলাকায় বেড়া দেওয়ার ব্যাপারেও কথাবার্তা চলছে।

রেল সূত্রে খবর, চাকায় ষাঁড়ের শরীর জড়িয়ে যাওয়ার জেরে ট্রেনটির ব্রেকের এয়ারপাইপ লিক করেছে। এর জেরে ব্রেকে কিছু সমস্যা তৈরি হয়েছে। সেটিকেই মেরামত করা হচ্ছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন WBPSC-তে টেকনিক্যাল অফিসার পদে বিপুল নিয়োগ, আবেদন শুরু ১২ মার্চ থেকে লরির ধাক্কায় উলটে গেল দাঁড়িয়ে থাকা বাস, মৃত্যু যাত্রীর, আহত শিশুসহ ৩০ ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.