বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Trains Cancelled on 3rd January: শতাব্দী, জনশতাব্দী সহ ২৪৯টি ট্রেন বাতিল আজ! বাতিল হাওড়া থেকে একাধিক লোকালও

Trains Cancelled on 3rd January: শতাব্দী, জনশতাব্দী সহ ২৪৯টি ট্রেন বাতিল আজ! বাতিল হাওড়া থেকে একাধিক লোকালও

আজ বাতিল একাধিক ট্রেন (AP)

হাওড়া-বারুইপাড়া, হাওড়া-চন্দনপুর, হাওড়া-গুড়াপ, হাওড়া-বর্ধমান কর্ড, হাওড়া-সিঙ্গুর, হাওড়া-হরিপাল, হাওড়া-তারকেশ্বর, শেওড়াফুলি-তারকেশ্বর লাইনে একাধিক লোকাল ট্রেন বাতিল।

আজ (মঙ্গলবার, ৩ জানুয়ারি) দেশজুড়ে ২৪৯টি ট্রেন সম্পূর্ণভাবে বাতিল করা হয়েছে। সেইসঙ্গে আংশিকভাবে ৮৫টি ট্রেন বাতিল করেছে ভারতীয় রেল। তাছাড়া ২৪টি ট্রেনের সময়সূচি বদল করা হয়েছে। আজ কোন কোন ট্রেন সম্পূর্ণভাবে বাতিল করা হয়েছে, তা কীভাবে দেখবেন - গুগলে গিয়ে সার্চবারে ‘NTES – Indian Rail - National Train Enquiry System’ টাইপ করুন। তারপর ‘NTES – Indian Rail- National Train Enquiry System’-তে ক্লিক করুন। 'Please confirm You are not a robot'-র নীচে কোড লিখে 'Submit' করুন।নয়া একটি পেজ খুলে যাবে। উপরের দিকে 'Exceptional Trains'-তে ক্লিক করুন। তারপর 'Cancelled Trains'-এ ক্লিক করতে হবে। আবারও 'Please confirm You are not a robot'-র নীচে কোড লিখে 'Submit' করুন। তারপর একটি নয়া পেজ খুলে যাবে। আজ কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে, সেই তালিকা দেখাবে। আজকের বাতিল ট্রেনের পূর্ণাঙ্গ তালিকা দেখতে ক্লিক করুন এখানে।

আজ কুয়াশার জন্য নয়াদিল্লি থেকে কানপুর শতাব্দী, বেনারস থেকে পটনা জনশতাব্দী এক্সপ্রেস এবং একতা নাগা থেকে আমদাবাদ শতাব্দী এক্সপ্রেস বাতিল করা হয়েছে। তাছাড়া হাওড়া-বারুইপাড়া, হাওড়া-চন্দনপুর, হাওড়া-গুড়াপ, হাওড়া-বর্ধমান কর্ড, হাওড়া-সিঙ্গুর, হাওড়া-হরিপাল, হাওড়া-তারকেশ্বর, শেওড়াফুলি-তারকেশ্বর লাইনে একাধিক লোকাল ট্রেন বাতিল। এদিকে শিয়ালদা থেকে আজমেরগামী সুপারফাস্ট এক্সপ্রেস বাতিল হয়েছে। এছাড়া শিয়ালদা-নৈহাটি লাইনে চারটি লোকাল ট্রেন বাতিল হয়েছে। রানাঘাট-নৈহাটি লাইনেও বেশ কিছু লোকাল বাতিল হয়েছে।

এদিকে আগামী ৪ জানুয়ারি থেকে ৬ জানুয়ারি পর্যন্ত তিন দিনের নন-ইন্টারলকিংয়ের কাজ করা হবে নিউ জলপাইগুড়ি স্টেশনে। এর জেরে ১৫৭০৯/১৫৭১০ মালদহ টাউন-জলপাইগুড়ি, ১২৩৬৩ কলকাতা-হলদিবাড়ি এক্সপ্রেস, ১২০৪২/১২০৪১ নিউ জলপাইগুড়ি-হাওড়া-নিউ জলপাইগুড়ি শতাব্দী এক্সপ্রেস, ১৫৭২২/১৫৭২১ নিউ জলপাইগুড়ি-দিঘা এক্সপ্রেসও বাতিল হয়েছে। এদিকে ২২৬১১ চেন্নাই সেন্ট্রাল-নিউ জলপাইগুড়ি এক্সপ্রেসের যাত্রাপথ শিলিগুড়ি স্টেশনে শেষ করে দেওয়া হবে। ১২৩৭৭ শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার পদাতিক এক্সপ্রেস এবং ১২৩৭৮ নিউ আলিপুরদুয়ার-শিয়ালদহ পদাতিক এক্সপ্রেস আলুয়াবাড়ি রোড-বাগডোগরা-শিলিগুড়ি রুট ঘুরে গন্তব্যে পৌঁছবে। এছাড়া একাধিক ট্রেনেরও রুট বদল হবে।

বন্ধ করুন