বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Trains Cancelled on 9th January: বাতিল ২৭৪টি ট্রেন! হাওড়া, শিয়ালদা শাখায় চলবে না বহু লোকাল, দেখুন পুরো তালিকা

Trains Cancelled on 9th January: বাতিল ২৭৪টি ট্রেন! হাওড়া, শিয়ালদা শাখায় চলবে না বহু লোকাল, দেখুন পুরো তালিকা

আজ, ৯ জানুয়ারি দেশ জুড়ে বাতিল ২৭৪টি ট্রেন

আজ, ৯ জানুয়ারি দেশ জুড়ে বাতিল ২৭৪টি ট্রেন। হাওড়া ও শিয়ালদা শাখায় আজ বহু লোকাল বাতিল রয়েছে। একাধির দূরপাল্লার ট্রেনও বাতিল হয়েছে কুয়াশার জন্য। দেখে নিন বাতিল ট্রেনের পুরো তালিকা: 

আজ (৯ জানুয়ারি) সোমবার দেশ জুড়ে ২৭৪টি ট্রেন বাতিল করেছে ভারতী রেলের বিভিন্ন ডিভিশন। রেল সূত্রে জানানো হয়েছে, কুয়াশার কারণে অমৃতসর-হাওড়া ০০৪৬৮ ট্রেনটি বাতিল হয়েছে আজ। এদিকে বাতিল হয়েছে দেরাদূন-হাওড়া কুম্ভ এক্সপ্রেসও আজকে ছুটবে না। হাওড়া থেকেও দেরাদূনের দিকেও আজ যাবে না আপ কুম্ভ এক্সপ্রেস। তাছাড়া হাওড়া-বারুইপাড়া, হাওড়া-চন্দনপুর, হাওড়া-গুড়াপ, হাওড়া-বর্ধমান কর্ড, হাওড়া-সিঙ্গুর, হাওড়া-হরিপাল, হাওড়া-তারকেশ্বর, শেওড়াফুলি-তারকেশ্বর লাইনে একাধিক লোকাল ট্রেন বাতিল। এছাড়া শিয়ালদা শাখায় শিয়ালদা-নৈহাটি লাইনে চারটি লোকাল ট্রেন বাতিল হয়েছে। রানাঘাট-নৈহাটি লাইনেও বেশ কিছু লোকাল বাতিল হয়েছে।

 

আজ কোন কোন ট্রেন সম্পূর্ণভাবে বাতিল করা হয়েছে, তা কীভাবে দেখবেন?

গুগলে গিয়ে সার্চবারে ‘NTES – Indian Rail - National Train Enquiry System’ টাইপ করুন। তারপর ‘NTES – Indian Rail- National Train Enquiry System’-তে ক্লিক করুন। 'Please confirm You are not a robot'-র নীচে কোড লিখে 'Submit' করুন।নয়া একটি পেজ খুলে যাবে। উপরের দিকে 'Exceptional Trains'-তে ক্লিক করুন। তারপর 'Cancelled Trains'-এ ক্লিক করতে হবে। আবারও 'Please confirm You are not a robot'-র নীচে কোড লিখে 'Submit' করুন। তারপর একটি নয়া পেজ খুলে যাবে। আজ কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে, সেই তালিকা দেখাবে।

এদিকে আজ নলহাটি জংশন-আজিমগঞ্জ জংশন মেমু বাতিল। আসানসোল এবং বোকারোর মধ্যে আপ ও ডাউন লাইনে মেমু ট্রেন বাতিল হয়েছে। এদিকে টাটানগর জংশন ও আসানসোল জংশনের মধ্যকার মেমু প্যাসেঞ্জার বাতিল হয়েছে। টাটানগর - হাতিয়া মেমু প্যাসেঞ্জারও বাতিল করা হয়েছে। ঝাড়গ্রাম ও পুরুলিয়া জংশনের মধ্যকার আপ ও ডাউন লাইনে মেমু প্যাসেঞ্জার বাতিল করা হয়েছে। এছাড়াও কুয়াশার জন্য বহু ট্রেন দেরিতে চলবে। বিশেষ করে উত্তরবঙ্গের ট্রেনগুলি বেশ দেরিতে চলবে কুয়াশার কারণে। উত্তর ভারতেরও বহু ট্রেন ধীর গতিতে গন্তব্যের দিকে এগিয়ে যাবে দৃশ্যমানতা কম থাকার জেরে।

বন্ধ করুন