বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, দক্ষিণ দিনাজপুরের জঙ্গলে অর্ধনগ্ন দেহ
আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুন (ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, দক্ষিণ দিনাজপুরের জঙ্গলে অর্ধনগ্ন দেহ

  • মৃত আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ ব্লকের সোমজিয়া গ্রাম পঞ্চায়েতের বারোমাসা এলাকার বাসিন্দা এই আদিবাসী মহিলা। বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। তারপর আর কোনও খোঁজ ছিল না। মাঝরাতে জঙ্গল থেকে অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হয়।

আবার ধর্ষণের ঘটনা রাজ্যে। আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরে। তাঁকে ধর্ষণ করে জঙ্গলে ফেলে রেখে চলে যায় কেউ বা কারা। সেখান থেকেই উদ্ধার হয়েছে আদিবাসী মহিলার অর্ধনগ্ন দেহ। এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ এলাকা। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

ঠিক কী ঘটেছে কুমারগ্রাম এলাকায়?‌ স্থানীয় সূত্রে খবর, মৃত আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ ব্লকের সোমজিয়া গ্রাম পঞ্চায়েতের বারোমাসা এলাকার বাসিন্দা এই আদিবাসী মহিলা। বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। তারপর আর কোনও খোঁজ ছিল না। মাঝরাতে জঙ্গল থেকে অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হয়।

ঠিক কী জানাচ্ছে পরিবার?‌ পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুরের পর কোনও খোঁজ ছিল না। নানা জায়গায় খোঁজও করা হয়েছিল। কিন্তু হদিশ মেলেনি তাঁর। তবে মাঝরাতে বাড়ির পাশের জঙ্গলে অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার হয় আদিবাসী মহিলার দেহ। স্থানীয়রা দেখতে পেয়েই প্রথমে বাড়ির সদস্যদের খবর দেন। তারপর খবর দেওয়া হয় পুলিশে।

ঠিক কী তথ্য পেল পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, রাতেই ঘটনাস্থলে যায় পুলিশ অফিসাররা। মহিলার দেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, ধর্ষণের পর প্রমাণ লোপাট করতে খুন করা হয়েছে। ঘটনার নেপথ্যে কে বা কারা আছে তা এখনও স্পষ্ট নয়। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে সব স্পষ্ট হবে। আজ, শুক্রবার ঘটনাস্থলে যাবেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার-সহ অন্যান্য বিজেপি নেতারা।

বন্ধ করুন