বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident: বিয়ে বাড়ি থেকে ফেরার পথেই পিক আপ ভ্যানের ধাক্কা, মৃত্যু তৃণমূল প্রার্থীর, তদন্তে পুলিশ

Road accident: বিয়ে বাড়ি থেকে ফেরার পথেই পিক আপ ভ্যানের ধাক্কা, মৃত্যু তৃণমূল প্রার্থীর, তদন্তে পুলিশ

পথ দুর্ঘটনায় তৃণমূল প্রার্থীর মৃত্যু। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই)

হাবিবের বয়স ৩৩ বছর। তিনি কুশমন্ডি ব্লকের আকচা গ্রাম পঞ্চায়েতের গোয়ালগাঁও আসন থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন। রবিবার বিকেলে শিনতোর এলাকায় শ্বশুর বাড়ি থেকে একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার সময় বুনিয়াদপুর রাজ্য সড়কে একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাঁর বাইকের ধাক্কা লাগে। 

রাজ্য জুড়ে পঞ্চায়েত নির্বাচনের ব্যস্ততা। মনোনয়ন জমা দেওয়া শেষ হয়ে চলছে মনোনয়ন প্রত্যাহার। তা নিয়ে উত্তপ্ত হয়েছে একাধিক এলাকা। সেই আবহে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক তৃণমূল প্রার্থীর। রবিবার এই দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকের হাড়াহার এলাকায়। ওই তৃণমূল প্রার্থীর নাম হাবিব মহম্মদ। জানা গিয়েছে মনোনয়ন জমা দেওয়ার পর থেকে তিনি বেশ আনন্দেই ছিলেন। তৃণমূলের দাবি, এবার ভোটে তাঁর জিতে যাওয়ার সম্ভাবনা প্রবল ছিল। তবে তার আগে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল ওই প্রার্থীর। আদৌও এটি পথ দুর্ঘটনা ছিল নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাবিবের বয়স ৩৩ বছর। তিনি কুশমন্ডি ব্লকের আকচা গ্রাম পঞ্চায়েতের গোয়ালগাঁও আসন থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন। রবিবার বিকেলে শিনতোর এলাকায় শ্বশুর বাড়ি থেকে একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার সময় বুনিয়াদপুর রাজ্য সড়কে একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাঁর বাইকের ধাক্কা লাগে। এরফলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এই ঘটনায় তাঁর পরিবারের পাশাপাশি এলাকায় শোকের ছায়া নেমেছে। 

তৃণমূল নেতৃত্বের বক্তব্য, এলাকায় হাবিবের জনপ্রিয়তা ছিল বলে জানা গিয়েছে। যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতির ঘনিষ্ঠ ছিলেন ওই প্রার্থী। এই দুর্ঘটনার খবর পেয়ে শোকপ্রকাশ করেন কুশমন্ডির বিধায়ক রেখা রায়। তিনি বলেন, ‘এই ঘটনা খুবই দুঃখজনক। একেবারেই এই দুর্ঘটনা মেনে নেওয়া যায় না।’ মৃত প্রার্থীর প্রসঙ্গে বিধায়ক বলেন, ‘হাবিব তৃণমূলের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন। তাঁকে ডাকলেই সব কাজে পাওয়া যেত। তাঁর যোগ্যতা দিয়েই সে পঞ্চায়েত ভোটে প্রার্থী তালিকায় নিজের জায়গা করে নিয়েছিল। আমরা দল থেকে তাঁর পরিবারের পাশে থাকার চেষ্টা করব। এছাড়াও ঘাতক গাড়িটিকে খুঁজে বার করে দোষীকে যাতে উপযুক্ত শাস্তি দেওয়া যায় সেই বিষয়ে পুলিশের কাছে আবেদন জানাবো।’

জানা গিয়েছে, দুর্ঘটনার খবর পেয়ে তৃণমূল বিধায়ক, যুব তৃণমূল জেলা সভাপতি এবং অন্যান্য নেতৃত্ব কুশমন্ডি থানায় পৌঁছন। এই ঘটনায় তাঁরা শোক প্রকাশ করেছেন। পাশাপাশি জেলা তৃণমূল সভাপতি মৃণাল সরকার এই দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, ‘হাবিব একজন পরোপকারী এবং কর্মঠ ছেলে ছিল। এরকম কর্মী খুব কমই দেখেছি। হাবিব নির্বাচনের জিতলে ওই এলাকার অনেক উন্নয়ন করত সেটা বলার অপেক্ষা রাখে না। কিন্তু মর্মান্তিক দুর্ঘটনায় সব শেষ হয়ে গেল।’ এদিকে, পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন জায়গায় যেভাবে অশান্তির পরিবেশ তৈরি হয়েছে। তাতে আদৌও এটি পথ দুর্ঘটনা ছিল কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কলোরাডো প্রাইমারি ব্যালট মামলায় মার্কিন সুপ্রিম কোর্টের রায় ট্রাম্পের পক্ষে! ধরমশালাতে পাহাড়ের কোলে ছুটির মেজাজে জেমস অ্যান্ডারসন, উপভোগ করলেন ‘রিকভারি ডিপ’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.