বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল কাউন্সিলরের ‘মেয়ের ছবি বিকৃত করে ভাইরাল’, কাঠগড়ায় তৃণমূলেরই নেতা

তৃণমূল কাউন্সিলরের ‘মেয়ের ছবি বিকৃত করে ভাইরাল’, কাঠগড়ায় তৃণমূলেরই নেতা

তৃণমূল নেতার বিরুদ্ধে তৃণমূল কাউন্সিলরের মেয়ের বিকৃত ছবি ভাইরাল করার অভিযোগ। প্রতীকী ছবি 

২ তৃণমূল নেতার বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। অভিযুক্ত তৃণমূল নেতারা হলেন প্রাক্তন মেয়র পারিষদ তথা জেলা তৃণমূল সম্পাদক ও ৫৯ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূল সভাপতি। জেলা তৃণমূল সম্পাদক সম্প্রতি তৃণমূলে যোগ দিয়েছেন। আগে তিনি কংগ্রেসে ছিলেন। তিনি এই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর ছিলেন। 

তৃণমূল কাউন্সিলরের মেয়ের ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল। এই অভিযোগ উঠেছে অন্য এক তৃণমূল নেতার বিরুদ্ধে। এই ঘটনাটি ঘটেছে কুলটি থানার নিয়ামতপুর এলাকায়। এই ঘটনায় তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কাউন্সিলর।

জানা গিয়েছে, দুই তৃণমূল নেতার বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। অভিযুক্ত তৃণমূল নেতারা হলেন প্রাক্তন মেয়র পারিষদ তথা জেলা তৃণমূল সম্পাদক ও ৫৯ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূল সভাপতি। জেলা তৃণমূল সম্পাদক সম্প্রতি তৃণমূলে যোগ দিয়েছেন। আগে তিনি কংগ্রেসে ছিলেন। তিনি এই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর ছিলেন। ওই ওয়ার্ডেরই বর্তমান তৃণমূল কাউন্সিলর তাঁদের বিরুদ্ধে মেয়ের ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার অভিযোগ তুলেছেন। তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূল কাউন্সিলর।

তৃণমূল কাউন্সিলরের অভিযোগ, অভিযুক্ত তৃণমূল নেতা পুলিশের সঙ্গে যোগসাজশ করে নিষিদ্ধপল্লি এলাকা থেকে তোলাবাজি করেন। তবে তিনি সম্প্রতি তোলাবাজি বন্ধ করে দিয়েছেন। তাই প্রতিশোধ নিতেই তৃণমূল নেতারা তাঁর মেয়ের ছবি বিকৃত করে ভাইরাল করেছেন। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত তৃণমূল নেতারা।

এক অভিযুক্তর দাবি, তিনি নিজেও এক মেয়ের বাবা। ফলে এই ধরনের নোংরা কাজ তিনি কখনই করতে পারেন না। উলটে কাউন্সিলরের বিরুদ্ধে তিনি অভিযোগ তুলেছেন। তাঁর বক্তব্য, কমিশনার হওয়ার পর থেকে তিনি নিজেকে সর্বেসর্বা মনে করছেন। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক টানাপোড়েন। অন্যদিকে, অভিযোগকারী তৃণমূল কাউন্সিলর সুবিচারের দাবি করেছেন। তাঁর হুঁশিয়ারি, তাঁর মেয়ে সুবিচার না পেলে তিনি দল ছেড়ে দেবেন। দলের ঊর্ধ্বতন নেতাদের কাছেও বিষয়টি পৌঁছেছে। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানোতর। এদিকে, বিজেপি এ নিয়ে তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.