বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Dev Adhikari: অভিনেতা-সাংসদ দেবের ভাইয়ের কাছ থেকেও কাটমানি খেয়েছে তৃণমূল, বিস্ফোরক অভিযোগ

Dev Adhikari: অভিনেতা-সাংসদ দেবের ভাইয়ের কাছ থেকেও কাটমানি খেয়েছে তৃণমূল, বিস্ফোরক অভিযোগ

অভিনেতা, সাংসদ দেব অধিকারী

বিক্রম বলেন,২০১৬ সালে ঘর এসেছিল। পার্টির লোককে টাকা দিতে হয়েছিল। শিউলি সাহাকে বললাম, বলল হবে। ব্লক প্রশাসনকেও বললাম। বলল দেখছি।

তৃণমূলকে কাটমানি দিতে হয়েছে অভিনেতা সাংসদ দীপক অধিকারী ওরফে দেবের ভাইকে। সংবাদমাধ্যমের ক্য়ামেরার সামনে নিজেই জানিয়েছেন সেকথা। একেবারে বিস্ফোরক অভিযোগ করেছেন তিনি। ঠিক কী অভিযোগ করেছেন তিনি?

দেবের জাঠতুতো ভাই বিক্রম অধিকারী সংবাদমাধ্যমে জানিয়েছেন, সমস্যা সমাধানের নামে নানা সময় সালিশি সভার আয়োজন করা হয়েছে। সেখানে তাকে সামনে রেখে টাকাপয়সার খেলা চলে বলে তাঁর অভিযোগ। 

কেশপুরের মরিশদা গ্রামে সংসার নিয়ে থাকেন তিনি। প্রায় জীর্ণ বাড়ি। সেখানে দেওয়ালে ঝুলছে দেবের সঙ্গে তাঁদের ছবি। আর সেই দেবের আত্মীয়ের কাছ থেকেই কাটমানি নেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এমনকী আবাস যোজনার বাড়ি দেওয়ার নাম করেও তৃণমূল কাটমানি নিয়েছেন বলে অভিযোগ।

বিক্রম বলেন,২০১৬ সালে ঘর এসেছিল। পার্টির লোককে টাকা দিতে হয়েছিল। শিউলি সাহাকে বললাম, বলল হবে। ব্লক প্রশাসনকেও বললাম। বলল দেখছি।

তাঁর অভিযোগ, সরকারি আবাস যোজনার তালিকায় নাম উঠেছিল। এরপর টাকা তুলে দিতে হয় স্থানীয় তৃণমূল নেতাকে। তারপর আর ঘর তৈরি করা সম্ভব হয়নি। বিস্ফোরক অভিযোগ দেবের ভাইয়ের।

এদিকে তাঁর এই অভিযোগকে কেন্দ্র করে রীতিমতো অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব। তাদের দাবি ২০১৬ সালে পঞ্চায়েত সমিতিতে যারা ক্ষমতায় ছিলেন, তার নাম তালিকায় ছিল কি না সেসব দেখা হবে। নিশ্চিতভাবে তিনি টাকা তুলে দিয়েছিলেন কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

এদিকে সংবাদ মাধ্য়মের প্রশ্নের উত্তরে বিধায়ক শিউলি সাহা জানিয়েছেন, তথ্য প্রমাণ নিয়ে তিনি অভিযোগ করুন। যদি তথ্য় প্রমাণ সত্যি হয় তবে বিডিওকে বলব অবিলম্বে পদক্ষেপ নিতে ঘরের জন্য যদি কেউ টাকা নিয়ে থাকে আমরা পরিষ্কার বলছি অন্য়ায়কে সমর্থন করি না।

তবে খোদ সাংসদ তথা দেবের মতো অভিনেতার ভাইয়ের কাছ থেকেও কাটমানি খেয়েছে এই অভিয়োগ সামনে আসতেই শাসকদলের অন্দরেও শোরগোল পড়ে গিয়েছে। তবে এনিয়ে অভিনেতা দেবের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.