বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Mondal Arrested by WB Police: তৃণমূল কর্মী নিগ্রহের অভিযোগে ধৃত অনুব্রত, দিল্লি যাত্রা রুখতেই কৌশল?

Anubrata Mondal Arrested by WB Police: তৃণমূল কর্মী নিগ্রহের অভিযোগে ধৃত অনুব্রত, দিল্লি যাত্রা রুখতেই কৌশল?

রাজ্য পুলিশের হাতে গ্রেফতার অনুব্রত মণ্ডল।

দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট গতকালই নির্দেশ দেয়, রাজধানীতে নিয়ে গিয়ে অনুব্রত মণ্ডলকে জেরা করতে পারবে ইডি। এই আবহে রাজ্য পুলিশ অনুব্রতকে গ্রেফতার করায় বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে।

এবার রাজ্য পুলিশের হাতে গ্রেফতার বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। প্রসঙ্গত, দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট গতকালই নির্দেশ দেয়, রাজধানীতে নিয়ে গিয়ে অনুব্রত মণ্ডলকে জেরা করতে পারবে ইডি। এই আবহে রাজ্য পুলিশ অনুব্রতকে গ্রেফতার করে ১৪ দিনের হেফাজতের আবেদন জানাতে পারে আদালতে। জানা গিয়েছে, এক তৃণমূল কর্মীর গলা টিপে ধরার অভিযোগের প্রেক্ষিতে অনুব্রতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার অনুব্রতকে দুবরাজপুর আদালতে তোলা হয়।

গতকালই দুবরাজপুর থানায় তৃণমূল কর্মী শিবঠাকুর মণ্ডল অভিযোগ দায়ের করেন অনুব্রতর বিরুদ্ধে। তাঁর অভিযোগ, শিবঠাকুর বিজেপিতে যোগ দিতে পারেন, এই সম্ভাবনার কথা শুনে অনুব্রত দুবরাজপুরের পার্টি অফিসে তাঁকে ডেকে পাঠান। সেখানেই অনুব্রত তাঁর গলা টিপে ধরেন বলে অভিযোগ। উল্লেখ্য, দুবরাজপুরের মেজে গ্রামের বাসিন্দা শিবঠাকুর মণ্ডল বালিজুড়ি গ্রামপঞ্চায়েতের তৃণমূল প্রধান ছিলেন। যদিও বিরোধীদের একাংশের অভিযোগ, কেষ্টর দিল্লি যাত্রা রুখতেই এই গোটা মামলা। প্রসঙ্গত, সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়ে অনুব্রত জেলে ছিলেন। সেখানে কীভাবে রাজ্য পুলিশ তাঁকে গ্রেফতার করল? তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে।

জানা গিয়েছে, অনুব্রতকে যাতে কেন্দ্রীয় তদন্তকারীরা দিল্লিতে না নিয়ে যেতে পারে, এর জন্য সোমবার গভীর রাত পর্যন্ত বৈঠক করে তৃণমূল নেতারা। এই আবহে মঙ্গলবার সকাল সকাল অনুব্রতকে আসানসোলের বিশেষ সংশোধানাগার থেকে বের করে আনা হয়। সকাল আটটা নাগাদ কেষ্টকে গাড়িতে তোলা হয়। তাঁকে দুবরাজপুর নিয়ে যাওয়া হয়।

অনুব্রতর গ্রেফতারি প্রসঙ্গে বিজেপি নেতা তথা কলকাতা পুরসভার কান্সিলর সজল ঘোষ বলেন, ‘এত বোকা বোকা খেলায় হাসি পায়। এতো খুনের মামলা বা গাঁজা মামলা দিলে তাও আটকাতে পারত। এই কেসে তো কোর্ট একটু পরেই জামিন দিয়ে পাঠিয়ে দেবে। অনুব্রত মুখ খুললে শুধু অনুব্রত নয়, তার মেন্টররাও জেলে যাবে। তাই নিজেদের বাঁচাতে একটা বোকা বোকা প্রয়াস।’ এদিকে সিপিএম সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য বলেন, ‘এরা দুর্নীতির এতটাই গভীরে পৌঁছে গিয়েছে, যে কোনও তদন্তকেই ভয় পাচ্ছে।’

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

জনজাতি–কুড়মিদের নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী, জেলা সফরের আগে নবান্নে আদিবাসী সংগঠন TRP: পর্ণার কেরামতিতে উপরে নিম ফুলের মধু, ফুলকি-জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি টপার? মায়ের সঙ্গে প্রথমবার হাইকিংয়ে কোথায়? প্রিয়াঙ্কার সঙ্গে কেমন সময় কাটল খুদে মালতীর হেরে সরাসরি প্যারিসের টিকিট পেল না ভারতের TT দল, তবে এখনও সুযোগ আছে উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো পিঠে করতে TMC অফিসে যেতে রাজি না হওয়ায় মহিলাকে বন্দুক দেখিয়ে ধমক, কাঠগড়ায় উদয়ন নারকেল তেলে জাদু আছে, সারা রাত মেখে রাখলে মিলবে চমৎকার ত্বক ছেলে বসে মায়ের ২য় বিয়ে দেখবে, ওকে তাই দূরে পাঠিয়ে দিই'! অকপট খেয়ালী ‘‌বাংলায় সাত দফায় ভোট’‌, দাবি সুকান্তর ‘‌হেরেও লজ্জা হয়নি’‌, পাল্টা শান্তনু বাইজুসে কোণঠাসা বাইজু, শেয়ারহোল্ডারদের হাত থেকে পেলেন 'সাময়িক স্বস্তি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.