বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC: গ্রুপে দলবিরোধী ছবি পোস্ট করে বিতর্কে জড়ালেন তৃণমূল কাউন্সিলর শম্পা দরিপা
তৃণমূল কাউন্সিলর শম্পা দরিপা।

TMC: গ্রুপে দলবিরোধী ছবি পোস্ট করে বিতর্কে জড়ালেন তৃণমূল কাউন্সিলর শম্পা দরিপা

  • গতকাল দুপুরে বাঁকুড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা বাঁকুড়ার প্রাক্তন বিধায়ক শম্পা দরিপা তৃণমূলের শ্রমিক সংগঠনের একটি সামাজিক মাধ্যমের গ্রুপে দল বিরোধী বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। এই গ্রুপেই রয়েছেন জেলা তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি।

একটি গ্রুপে তৃণমূল নেত্রীর দল বিরোধী পোস্টকে কেন্দ্র করে বিতর্ক তৈরি হয়েছে। বাঁকুড়ার প্রাক্তন বিধায়ক শম্পা দরিপা পোস্ট করা একটি ছবিকে কেন্দ্র করে জল্পনা তুঙ্গে। যদিও তৃণমূল নেত্রী জানিয়েছেন তিনি ভুলবশত এই ছবি পোস্ট করেছিলেন। তবে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পর এই ধরনের দল বিরোধী ছবি পোস্ট করাকে কেন্দ্র করে জল্পনা তৈরি হয়েছে।

গতকাল দুপুরে বাঁকুড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা বাঁকুড়ার প্রাক্তন বিধায়ক শম্পা দরিপা তৃণমূলের শ্রমিক সংগঠনের একটি সামাজিক মাধ্যমের গ্রুপে দল বিরোধী বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। এই গ্রুপেই রয়েছেন জেলা তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি, শহর শ্রমিক সংগঠনের সভাপতি এবং অন্যান্য জেলা তৃণমূল নেতা নেত্রীরা। কেন তিনি এই ধরনের ছবি শেয়ার করলেন তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। প্রসঙ্গত, ২০১৬ সালে বিধানসভা ভোটে তৃণমূলের কাছ থেকে টিকিট না পেয়ে শম্পা কংগ্রেসে যোগ দেন। বাম কংগ্রেসের জোটে ভোটে জেতার পর তিনি আবার তৃণমূলে ফিরে যান। কিন্তু, ২০২১ সালেও তাকে বিধানসভা নির্বাচনের টিকিট দেওয়া হয়নি। তার জায়গায় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে টিকিট দেয় তৃণমূল। তবে সায়ন্তিকা হেরে যান। এরপরে বিজেপি দখলে চলে যায় বাঁকুড়া।

তবে পুরসভা ভোটে তাঁকে টিকিট দেওয়া হয়। তিনি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলেও তাঁকে চেয়ারম্যান করা হয়নি। অনেকেই মনে করেন যে তাঁকে গুরুত্ব দেওয়া হয়নি। এই মুহূর্তে যা রাজনৈতিক পরিস্থিতি তাতে পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পরে তৃণমূল অনেকটাই অস্বস্তিতে। ঠিক সেই মুহূর্তে একজন নেত্রীর এরকম পোস্ট করার ফলে জল্পনা তৈরি হয়েছে।

বন্ধ করুন