বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Burdwan Incident: ট্রাক ও মোটরভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত দুই, বর্ধমানের জাতীয় সড়কে পথ দুর্ঘটনা

Burdwan Incident: ট্রাক ও মোটরভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত দুই, বর্ধমানের জাতীয় সড়কে পথ দুর্ঘটনা

পথ দুর্ঘটনার পর পথ অবরোধ।

পথ দুর্ঘটনার বেশ কিছুক্ষণ পরে পুলিশ ঘটনাস্থলে আসে বলে অভিযোগ। তাই বর্ধমান দুর্গাপুর ও বর্ধমান ডানকুনি দুই লেনের রাস্তায় বসে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, বেপরোয়াভাবে ট্রাক চলাচল করে ওই রাস্তায়। পুলিশ এই বিষয়ে উদাসীন। অবরোধকারীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

আজ, শনিবার সকালে জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল। মোটরভ্যানকে সজোরে ধাক্কা মারে একটি ট্রাক। আর তার জেরে পথ দুর্ঘটনায় দু’‌জনের মৃত্যু হয়েছে বলে খবর। আরও দু’‌জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ দেরিতে ঘটনাস্থলে পৌঁছনোর অভিযোগ উঠেছে। তাই প্রতিবাদে পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। তার ফলে বর্ধমানের ১৯ নম্বর জাতীয় সড়কে যান চলাচল বিপর্যস্ত হয়ে পড়ে।

ঠিক কী ঘটেছে বর্ধমানে?‌ স্থানীয় সূত্রে খবর, মোটরভ্যানের এবং ট্রাকের মুখোমুখি ধাক্কায় মৃত্যু হয়েছে দু’জনের। জখম হয়েছেন আরও দু’জন। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। বর্ধমানের ১৯ নম্বর জাতীয় সড়কের মিরছোবার কাছে আজ, শনিবার সকালে একটি যাত্রীবাহী মোটরভ্যানকে সজোরে ধাক্কা মারে একটি ট্রাক। তার জেরে ওই মোটরভ্যানে থাকা যাত্রীরা ছিটকে রাস্তায় পড়ে যান। আর দুর্ঘটনাস্থলেই প্রাণ হারান দু’জন। আহত দু’জনকে উদ্ধার করে তড়িঘড়ি বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসা শুরু হয়।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, আজ বর্ধমানের ১৯ নম্বর জাতীয় সড়কে মিরছোবা এলাকার উড়ালপুলের উপর দিয়ে একটি মোটরভ্যান এবং ট্রাক যাচ্ছিল। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি ধাক্কা লাগলে ঘটনাস্থলেই প্রাণ হারান দু’জন। মৃতরা হলেন, শেখ বাপি এবং শেখ কিরণ। আশঙ্কাজনক অবস্থায় শেখ জয়নাল এবং শেখ বালিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠিয়েছে। ঘাতক ট্রাকটি অবশ্য পলাতক। সেটাকে ধরতে ইতিমধ্যেই মাঠে নেমেছেন অফিসাররা।

আর কী জানা যাচ্ছে?‌ পথ দুর্ঘটনার বেশ কিছুক্ষণ পরে পুলিশ ঘটনাস্থলে আসে বলে অভিযোগ। তাই বর্ধমান দুর্গাপুর ও বর্ধমান ডানকুনি দুই লেনের রাস্তায় বসে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, বেপরোয়াভাবে ট্রাক চলাচল করে ওই রাস্তায়। যদিও পুলিশ এই বিষয়ে উদাসীন। অবরোধকারীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। দেহ উদ্ধার করেন ময়নাতদন্তে পাঠানো হয়। পথ দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ জাতীয় সড়কে যান চলাচল বন্ধ রাখতে হয়। পথ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলর রাসবিহারী হালদার। তিনিও স্থানীয়দের সঙ্গে কথা বলেন। মৃত পরিবার ও আহতদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.