বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চলন্ত ট্রাকে আগুন, জ্বলন্ত অবস্থায় ঝাঁপ দিলেন চালক

চলন্ত ট্রাকে আগুন, জ্বলন্ত অবস্থায় ঝাঁপ দিলেন চালক

শনিবার বিকেলে আসানসোলে জ্বলছে ট্রাক।

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার বিকেল ৪টে নাগাদ সালানপুর থানা এলাকার দেন্দুয়া মোড় দিক থেকে রূপনারায়নপুর দিকে যাওয়ার সময় একটি চলন্ত ট্রাকে আগুন লেগে যায়। প্রাণ বাঁচাতে ট্রাক থেকে জ্বলন্ত অবস্থায় ঝাঁপ দেন চালক।

জ্বলন্ত ট্রাক জ্বলন্ত অবস্থায় ঝাঁপ দিলেন চালক। প্রাণে বাঁচতে ছুটে বেড়ালেন বড় রাস্তার ওপর। শনিবার শিউরে ওঠার মতো এই দৃশ্য দেখলেন আসানসোল – চিত্তরঞ্জন সড়কে পথচলতি মানুষজন। স্থানীয় মানুষরা চেষ্টা করেও আগুন নেভাতে পারেননি। দমকল প্রায় ১ ঘণ্টা পর আগুন নেভায়। ততক্ষণে পুড়ে গিয়েছে ট্রাকটির অধিকাংশ।

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার বিকেল ৪টে নাগাদ সালানপুর থানা এলাকার দেন্দুয়া মোড় দিক থেকে রূপনারায়নপুর দিকে যাওয়ার সময় একটি চলন্ত ট্রাকে আগুন লেগে যায়। প্রাণ বাঁচাতে ট্রাক থেকে জ্বলন্ত অবস্থায় ঝাঁপ দেন চালক। জ্বলন্ত অবস্থাতেই রাস্তার মধ্যে ছোটাছুটি করতে থাকেন তিনি। ওই দৃশ্য দেখে ছুটে আসেন স্থানীয়রা। চালককে উদ্ধার করার পর ট্রাকের আগুন নেভানোর চেষ্টা শুরু হয়। খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন এসে ১ ঘণ্টা পর আগুন নেভায়।

ঘটনায় দগ্ধ চালককে পিঠাকেয়ারি হাসপাতালে পাঠানো হয়। তিনি জানিয়েছেন, গ্যারেজ থেকে ট্রাকটি মেরামত করিয়ে ফিরছিলেন তিনি। তখনই ঘটে এই দুর্ঘটনা।

 

বন্ধ করুন