বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Train late in Bongaon line: রেল লাইনে ইঞ্জিন বিকল হয়ে আটকে লরি, ব্যাহত ট্রেন চলাচল

Train late in Bongaon line: রেল লাইনে ইঞ্জিন বিকল হয়ে আটকে লরি, ব্যাহত ট্রেন চলাচল

রেল লাইনে আটকে পড়েছে বালি বোঝাই লরি

এই ঘটনার ফলে ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরা। সাতসকালে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় সমস্যার সম্মুখীন হতে হন বনগাঁ শাখার বিভিন্ন স্টেশনের যাত্রীদের। অনেকেই ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকেন। তবে খুব ভোরের দিকে ঘটনাটি ঘটায় সমস্যা খুব বড় আকার নেয়নি।

রেল গেট পার হওয়ার সময় বালি বোঝাই লরির ইঞ্জিন বিকল হয়ে যায়। এর ফলে শিয়ালদহ–বনগাঁ শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। সাত সকালে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় নাজেহাল অবস্থা নিত্যযাত্রীদের। একইসঙ্গে যশোর রোডেও যানজট সৃষ্টি হয়।

জানা যায়, এদিন ভোর ৬টা ২০ মিনিটে বারাসত থেকে হাওড়াগামী বালিবোঝাই একটি লরি রেললাইনের ওপর দাঁড়িয়ে পড়ে। লরির ইঞ্জিন বিকল হয়ে যায়। এর ফলে শিয়ালদহ–বনগাঁ ডাউন লাইনে ট্রেন চলাচল ঘণ্টা দেড়েক বন্ধ থাকে। ঘটনাটি ঘটেছে হাবড়া ও আশোকনগর স্টেশনের মাঝামাঝি রেল গেটে। এই ঘটনার জেরে যশোর রোডে গাড়ি চলাচল ব্যাহত হয়। ঘণ্টাখানেক পর লরিটিকে রেল লাইন থেকে সরানো হলে পরে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এই ঘটনার ফলে ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরা। সাতসকালে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় সমস্যার সম্মুখীন হতে হন বনগাঁ শাখার বিভিন্ন স্টেশনের যাত্রীদের। অনেকেই ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকেন। তবে খুব ভোরের দিকে ঘটনাটি ঘটায় সমস্যা খুব বড় আকার নেয়নি। জানা গিয়েছে, লরিটিকে সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হলেও ধীর গতিতে ট্রেন চলাচল করায় সকালের ব্যস্ত সময়ে ভোগান্তির শিকার হতে হয়েছে যাত্রীদের।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

অনিয়মের অভিযোগ, ৯৬ বিএড কলেজের অনুমোদন বাতিল, অনিশ্চিত ২০ হাজার পড়ুয়ার ভবিষ্যৎ ১০০ দিনের বকেয়া মজুরি পেতে ব্যাঙ্কের তথ্য চাইছে তৃণমূল! ঘুম উড়ল উপভোক্তাদের ‘সব ওঠা-পড়ায় তুমিই…’! বিবাহবার্ষিকীতে ডোনার সঙ্গে ডেটিংয়ের ছবি পোস্ট করলেন সৌরভ তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি? ২০০০ কোটির গরমিল জি-এর অ্যাকাউন্টে, তদন্তে সেবি, ধস শেয়ারে লেগ স্পিনটা ভালো করো,রোহিতকে বলো বোলিং দিতে-যশস্বীকে পরামর্শ কিংবদন্তি স্পিনারের IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.