বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Train late in Bongaon line: রেল লাইনে ইঞ্জিন বিকল হয়ে আটকে লরি, ব্যাহত ট্রেন চলাচল
রেল লাইনে আটকে পড়েছে বালি বোঝাই লরি

Train late in Bongaon line: রেল লাইনে ইঞ্জিন বিকল হয়ে আটকে লরি, ব্যাহত ট্রেন চলাচল

  • এই ঘটনার ফলে ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরা। সাতসকালে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় সমস্যার সম্মুখীন হতে হন বনগাঁ শাখার বিভিন্ন স্টেশনের যাত্রীদের। অনেকেই ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকেন। তবে খুব ভোরের দিকে ঘটনাটি ঘটায় সমস্যা খুব বড় আকার নেয়নি।

রেল গেট পার হওয়ার সময় বালি বোঝাই লরির ইঞ্জিন বিকল হয়ে যায়। এর ফলে শিয়ালদহ–বনগাঁ শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। সাত সকালে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় নাজেহাল অবস্থা নিত্যযাত্রীদের। একইসঙ্গে যশোর রোডেও যানজট সৃষ্টি হয়।

জানা যায়, এদিন ভোর ৬টা ২০ মিনিটে বারাসত থেকে হাওড়াগামী বালিবোঝাই একটি লরি রেললাইনের ওপর দাঁড়িয়ে পড়ে। লরির ইঞ্জিন বিকল হয়ে যায়। এর ফলে শিয়ালদহ–বনগাঁ ডাউন লাইনে ট্রেন চলাচল ঘণ্টা দেড়েক বন্ধ থাকে। ঘটনাটি ঘটেছে হাবড়া ও আশোকনগর স্টেশনের মাঝামাঝি রেল গেটে। এই ঘটনার জেরে যশোর রোডে গাড়ি চলাচল ব্যাহত হয়। ঘণ্টাখানেক পর লরিটিকে রেল লাইন থেকে সরানো হলে পরে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এই ঘটনার ফলে ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরা। সাতসকালে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় সমস্যার সম্মুখীন হতে হন বনগাঁ শাখার বিভিন্ন স্টেশনের যাত্রীদের। অনেকেই ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকেন। তবে খুব ভোরের দিকে ঘটনাটি ঘটায় সমস্যা খুব বড় আকার নেয়নি। জানা গিয়েছে, লরিটিকে সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হলেও ধীর গতিতে ট্রেন চলাচল করায় সকালের ব্যস্ত সময়ে ভোগান্তির শিকার হতে হয়েছে যাত্রীদের।

বন্ধ করুন