বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জয় বাংলা স্লোগান তুলে ছিঁড়ল পতাকা, দিনহাটায় হামলার মুখে বিজেপি বিধায়ক
দিনহাটায় প্রচারে বেরিয়ে বাধা পেলেন বিজেপি বিধায়ক (ফাইল ছবি, ফেসবুক)
দিনহাটায় প্রচারে বেরিয়ে বাধা পেলেন বিজেপি বিধায়ক (ফাইল ছবি, ফেসবুক)

জয় বাংলা স্লোগান তুলে ছিঁড়ল পতাকা, দিনহাটায় হামলার মুখে বিজেপি বিধায়ক

  • এর আগেও বিজেপি প্রার্থী অশোক মণ্ডল ও বিধায়ক মিহির গোস্বামীকে হেনস্থা করার অভিযোগ উঠেছিল। তাদেরকে ঘিরে ধরা, ধাক্কাধাক্কি করা বাদ থাকেনি কিছুই।

সেই সন্ত্রাসের চিরাচরিত ছবি ফের ফিরছে দিনহাটায়। উপনির্বাচনের আগে বার বারই তপ্ত হচ্ছে দিনহাটার মাটি। বার বারই বিজেপির প্রার্থী অশোক মণ্ডলকে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এদিন দিনহাটায় প্রচারে গিয়েছিলেন কোচবিহার দক্ষিণের বিজেপি বিধায়ক নিখিলরঞ্জন দে। অভিযোগ, বাধার মুখে পড়েন তিনিও। তাঁর দাবি রাজ্যে সন্ত্রাসের বাতাবরণ তৈরি হয়েছে। বিধায়ক বলেন, প্রচারে বের হলেই বাধা দেওয়া হচ্ছে। আমাদের পতাকা, ফেস্টুন ছিঁড়ে দেওয়া হয়েছে। মারধর করার চেষ্টা করা হয়েছে। পুলিশ ও নিরাপত্তারক্ষীরা ছিলেন বলে রক্ষা পেয়েছি।সন্ত্রাসের বাতাবরণ তৈরি করা হচ্ছে । সাধারণ মানুষকে অনুরোধ করব আপনারা ভয় না পেয়ে বেরিয়ে আসুন।

এদিকে বিজেপি নেতৃত্বের অভিযোগ, এদিন সকালে প্রচার শুরু হতেই বিজেপির পতাকা, ফ্লেক্স ছিঁড়ে দিতে শুরু করে তৃণমূল। অভিযোগ, তৃণমূলের স্থানীয় অঞ্চল সভাপতির নেতৃত্বে শুরু হয় তাণ্ডব। জয় বাংলা স্লোগান দিয়ে হামলা চালানোর চেষ্টা করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। পুলিশ ও নিরাপত্তারক্ষীরা কোনওরকমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেও বিজেপি প্রার্থী অশোক মণ্ডল ও বিধায়ক মিহির গোস্বামীকে হেনস্থা করার অভিযোগ উঠেছিল। তাদেরকে ঘিরে ধরা, ধাক্কাধাক্কি করা বাদ থাকেনি কিছুই। ফের সেই একই ছবি দিনহাটায়। তবে তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক নিজের ভালো বুঝে দিল্লি চলে গিয়েছেন। সেই ক্ষোভেই সাধারণ মানুষ বিক্ষোভ দেখিয়েছেন। 

 

বন্ধ করুন