বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চুঁচুড়ায় ভরা এজলাসে হাতের শিরায় ব্লেড চালাল বন্দি, একেবারে রক্তারক্তি ব্যাপার
আদালতেই ব্লেড চালাল বন্দি (ছবিটি প্রতীকী)
আদালতেই ব্লেড চালাল বন্দি (ছবিটি প্রতীকী)

চুঁচুড়ায় ভরা এজলাসে হাতের শিরায় ব্লেড চালাল বন্দি, একেবারে রক্তারক্তি ব্যাপার

  • কিছু বুঝে ওঠার আগেই নিজের হাতে ব্লেড চালিয়ে দেন গৌতম।

চুঁচুড়া কোর্টের এজলাস। সেখানেই তোলা হয়েছিল এক বিচারাধীন বন্দিকে। মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন তিনি। নাম গৌতম কুন্ডু। বয়স ৩৩ বছর। বাড়ি চুঁচুড়ার টালিখোলা এলাকায়। এদিন আদালতেই বাঁ হাতের শিরা কেটে ফেলেন তিনি। এদিকে আদালত সূত্রে খবর, গৌতম কুন্ডু ও দীপ সরকার নামে অপর এক অভিযুক্ত গত ২০২০ সাল থেকে জেলবন্দি রয়েছেন। শুক্রবার সকালে ওই দুজনকে বিশেষ আদালতের অতিরিক্ত দায়রা বিচারক অনুপম মাইতির এজলাসে তোলা হয়েছিল। কিন্তু সেখানেই একেবারে ভরা এজলাসে রক্তারক্তি কান্ড। কিছু বুঝে ওঠার আগেই নিজের হাতে ব্লেড চালিয়ে দেন গৌতম। 

এরপরই এজলাসে হইচই শুরু হয়ে যায়। কিন্তু প্রশ্ন উঠছে ওই বিচারাধীন বন্দির কাছে ব্লেড গেল কী করে? সে কি জেল থেকেই ব্লেড পেয়েছিল? নাকি আদালত চত্বরে তাকে কেউ ব্লেড সাপ্লাই করেছিল? এবার জেলের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে। 

তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আপাতত স্থিতিশীল। কিন্তু কেন গৌতম এমন কাণ্ড ঘটাল? সংশোধনাগার সূত্রে খবর দীর্ঘদিন ধরে মামলায় কোনও অগ্রগতি হচ্ছিল না। এনিয়ে তিনি উদ্বেগের মধ্যে ছিলেন। সম্ভবত সেকারণেই তিনি হাতে ব্লেড চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। 

 

বন্ধ করুন