বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Love Affairs: এগরায় ২০ জন নাবালিকা প্রেমিকের হাত ধরে চম্পট, প্রেমের জোয়ারে চাপে পুলিশ

Love Affairs: এগরায় ২০ জন নাবালিকা প্রেমিকের হাত ধরে চম্পট, প্রেমের জোয়ারে চাপে পুলিশ

২০ জন নাবালিকা চম্পট দিয়েছে।

এই অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় তিন যুবককে পুলিশ গ্রেফতার করেছে। শুধু এগরা নয়, তমলুক, পাঁশকুড়া থানা এলাকাতেও প্রেমিকের সঙ্গে বাড়ি ছাড়ার বিস্তর অভিযোগ থানায় জমা হয়েছে। ভগবানপুর থানার কাজলাগড় গ্রাম পঞ্চায়েতের আবাসবেড়িয়া গ্রামের এক নাবালিকা বাড়ি ছাড়ার ঘটনায় জোর আলোড়ন পড়ে গিয়েছে।

‘‌প্রেমের কথা কে বুঝিতে পারে’‌‌—এই জনপ্রিয় বাংলা গানের লাইন আজও প্রাসঙ্গিক হয়ে উঠল। কারণ সত্যিই কেউ বুঝতে পারল না। তাই তো মহালয়া থেকে বিজয়া দশমীর মধ্যে এগরা থানা এলাকায় ২০ জন নাবালিকা চম্পট দিয়েছে। তাও নিজেদের পছন্দ করা প্রেমিকের হাত ধরে্। এবার প্রেমিকদের খপ্পড় থেকে নাবালিকা উদ্ধারের জন্য তদন্তে নেমেছে পুলিশ। পলাতকরা বেশিরভাগই দুর্গাপুজো দেখতে যাওয়ার নাম করে বাড়ি থেকে সেজেগুজে বেরিয়েছিল। আর বাড়ি ফেরেনি। পরিবারের সদস্যরা কিশোরীদের ফেরানোর জন্য থানার দ্বারস্থ হয়েছেন।

ঠিক কী ঘটেছে এগরায়?‌ স্থানীয় সূত্রে খবর, গত ৩ অক্টোবর মহাষ্টমীর দিন এগরা থানার শুশুনিয়া গ্রামের ১৩ বছরের এক নাবালিকা ঠাকুর দেখতে বাড়ি থেকে বের হয়। সকাল ১০টায় বাড়ি থেকে বের হলেও রাত পর্যন্ত বাড়ি ফিরে আসেনি। থানায় এফআইআর করেন নাবালিকার বাবা। আবার ওইদিন সকাল সাড়ে ৯টা নাগাদ এগরার বাথুয়াড়ি বাজারে পুজো দেখতে বেরিয়েছিল সাহাপুর গ্রামের ১৭ বছরের কিশোরী। আর কিশোরীর দেখা নেই। থানায় অপহরণের অভিযোগ করেন কিশোরীর বাবা। তিনি পিরিজখানবাড় গ্রামের এক যুবকের বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ করেছেন।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, গত ২৯ সেপ্টেম্বর এগরা থানার ছোট রসুলপুর গ্রামের ১৭ বছরের কিশোরী বাথুয়াড়ি হাইস্কুলে যাবে বলে বেরিয়ে আর বাড়ি ফেরেনি। তার বাবা এগরা থানায় অভিযোগ দায়ের করেছেন। মির্জাপুর গ্রামের এক কিশোরী গত জানুয়ারি এবং মার্চ মাসে পরপর দু’বার পটাশপুর গ্রামের এক যুবকের সঙ্গে পালিয়েছিল। যদিও পুলিশ তাকে উদ্ধার করে। মহালয়ার দিন ফের ওই নাবালিকা গ্রামের সেই যুবকের সঙ্গে ঘর ছেড়েছে। সম্প্রতি এগরা থানা এলাকায় একসপ্তাহের মধ্যে তিন নাবালিকা অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় এগরা–২ বিএমওএইচ থানায় এফআইআর হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, এই অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় তিন যুবককে পুলিশ গ্রেফতার করেছে। শুধু এগরা নয়, তমলুক, পাঁশকুড়া থানা এলাকাতেও প্রেমিকের সঙ্গে বাড়ি ছাড়ার বিস্তর অভিযোগ থানায় জমা হয়েছে। ভগবানপুর থানার কাজলাগড় গ্রাম পঞ্চায়েতের আবাসবেড়িয়া গ্রামের এক নাবালিকা বাড়ি ছাড়ার ঘটনায় জোর আলোড়ন পড়ে গিয়েছে। একের পর এক কিশোরী প্রেমিকের হাত ধরে ঘর ছাড়ায় কপালে ভাঁজ পড়েছে জেলা পুলিশের। এখনও পর্যন্ত ২০ জন কিশোরী প্রেমিকের হাত ধরে ঘর ছেড়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.