বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC Leader Murder: নদিয়ার তৃণমূল নেতা হত্যাকাণ্ডে গ্রেফতার দুই, ৪০ ঘণ্টা পর পাকড়াও

TMC Leader Murder: নদিয়ার তৃণমূল নেতা হত্যাকাণ্ডে গ্রেফতার দুই, ৪০ ঘণ্টা পর পাকড়াও

নদিয়ার তৃণমূল কংগ্রেস নেতা খুনে গ্রেফতার হল দু’‌জন।

এই খুনের ঘটনায় দুই নেতা–সহ ১০ জনের নামে অভিযোগ দায়ের করা হয়। সেই তদন্ত নেমে দু’‌জনকে গ্রেফতার করল নওদা থানার পুলিশ। ইসরাফিল শেখ নামে অভিযুক্তকে গ্রেফতার করেছে নওদা থানার পুলিশ। অভিযোগে থাকা ১০ জনের তালিকায় নাম নেই ধৃত ইসরাফিলের। তৃণমূল কংগ্রেস নেতা মতিরুল বিশ্বাসকে খুনের পিছনে একটি গ্যাং রয়েছে।

নদিয়ার তৃণমূল কংগ্রেস নেতা খুনে গ্রেফতার হল দু’‌জন। শুক্রবার মাঝরাতে নদিয়ার থানারপাড়া থানা এলাকা থেকে অভিযুক্ত দু’‌জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ভরসন্ধ্যায় তৃণমূল কংগ্রেস নেতাকে গুলি করে খুন করা হয়। নদিয়ার এই তৃণমূল কংগ্রেস নেতাকে বোমা মেরে গুলি করে খুন করা হয় বলে অভিযোগ। রাজনৈতিক হিংসার বলি হয়েছেন মতিরুল বিশ্বাস বলে ধারণা অনেকের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সিআইডি তদন্তের দাবি করেছিলেন নিহতের স্ত্রী।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদের নওদায় নদিয়ার তৃণমূল কংগ্রেস নেতা মতিরুল বিশ্বাস খুনের ঘটনায় দু’‌জনকে গ্রেফতার করেছে নওদা থানার পুলিশ। শুক্রবার রাতভর তল্লাশি চালিয়ে নদিয়ার থানারপাড়া এলাকা থেকে দু’‌জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম ইসরাফিল শেখ এবং সাহেব শেখ। তাদের দফায় দফায় জেরা করা হচ্ছে।

ঠিক কী ঘটেছিল মুর্শিদাবাদে?‌ নদিয়ার করিমপুর ২ নম্বর ব্লকের সংঘ্যালঘু সেলের নেতা ছিলেন মতিরুল বিশ্বাস। তাঁর স্ত্রী রিনা বিশ্বাস নারায়নপুর ২ নম্বর পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধান। নদিয়ার তৃণমূল কংগ্রেস নেতা মতিরুল বিশ্বাস এবং রিনা বিশ্বাসের ছেলে আমতলা মিশনে থাকে। তাঁকে দেখতে মুর্শিদাবাদে গিয়েছিলেন মতিরুল। তারপর নওদার মহম্মদপুর এলাকা থেকে মোটরবাইকে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, টিয়াকাটা ফেরিঘাটে ওই তৃণমূল কংগ্রেস নেতার উপর চড়াও হয় দুষ্কৃতীরা। আর তাঁকে লক্ষ্য করে বোমাবাজি, গুলি ছোড়া হয়। তাতেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মতিরুল।

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, এই খুনের ঘটনায় দুই নেতা–সহ ১০ জনের নামে অভিযোগ দায়ের করা হয়। সেই তদন্ত নেমে দু’‌জনকে গ্রেফতার করল নওদা থানার পুলিশ। ইসরাফিল শেখ নামে অভিযুক্তকে গ্রেফতার করেছে নওদা থানার পুলিশ। অভিযোগে থাকা ১০ জনের তালিকায় নাম নেই ধৃত ইসরাফিলের। তৃণমূল কংগ্রেস নেতা মতিরুল বিশ্বাসকে খুনের পিছনে একটি গ্যাং রয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন হাতজোড় করে দাঁড়িয়ে নীতা-মুকেশ, মেয়ের বাবা-মাকেও উপেক্ষা করলেন না প্রধানমন্ত্রী কারা পেতে পারে এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ? দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল জগন্নাথের সোনা রক্ষা করছে নাগ দেবতা? দরজা খোলার সময় রত্ন ভাণ্ডারে থাকবে সাপুড়ে নাচে নীতা আম্বানিকে টক্কর রাধিকার মা শায়লা! অনন্তর মা না শাশুড়ি, কে বয়সে কত বড় আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের ৩-৪ বছরে ৮ কোটি নয়া চাকরি হয়েছে, দাবি মোদীর, বললেন ‘মিথ্যুকদের মুখ বন্ধ পুরো’ বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.