অনুব্রত মণ্ডলের মেয়ে সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার হল দুই যুবক।
অনুব্রত মণ্ডলের মেয়ে সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার হল দুই যুবক।

অনুব্রতর মেয়েকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হুমকি, ধৃত দুই যুবক

  • একই অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক নাবালককেও। তিন জনের বিরুদ্ধে অনুব্রতর পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র, হুমকি-সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে।

তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের মেয়ে সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার হল দুই যুবক।

বৃহস্পতিবার উত্তরবঙ্গ থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে বোলপুর পুলিশ। একই অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক নাবালককেও। তিন জনের বিরুদ্ধে অনুব্রতর পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র, হুমকি-সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ, অনুব্রত মণ্ডলের মেয়েকে অপহরণ করার পরে বিয়ে করবে বলে সোশ্যাল মিডিয়ায় হুমকি দিয়ে সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করে দুই যুবক। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় হলে স্থানীয় তৃণমূল নেতৃত্বের নজরে পড়ে। তার জেরে দুই যুবকের বিরুদ্ধে বোলপুর থানায় অভিযোগ জানান বীরভূম জেলা তৃণমূল আইটি সেলের সদস্য সুমন দে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভিডিয়োটির স্রষ্টা এক নাবালক। পরে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সে পোস্ট করলে তা শেয়ার করে কটুক্তি করে অভিযুক্ত দুই যুবক। তদন্তে নেমে আলিপুরদুয়ারের ফালাকাটা থেকে সুকান্ত বর্মণ এবং উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থেকে অরুপ সরকারকে গ্রেফতার করে পুলিশ।

ধৃত দুই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৫৪এ, ৪৬৯, ৫০৬, ১২০বি ধারার পাশাপাশি তথ্যপ্রযুক্তি আইনের ৬৬ এবং ৬৬এ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। আদালতে তোলা হলে এ দিন তাদের ৯ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

বন্ধ করুন