বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jhargram: মর্মান্তিক! নব নির্মিত বাড়ির পাশের ডোবায় ডুবে মৃত্যু একই গ্রামের ২ শিশুর
জলে ডুবে মৃত্যু শিশুর। প্রতীকী ছবি।

Jhargram: মর্মান্তিক! নব নির্মিত বাড়ির পাশের ডোবায় ডুবে মৃত্যু একই গ্রামের ২ শিশুর

  • পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল হেমন্ত মাহাতোর মেয়ে শ্রাবণী মাহাতো এবং সত্যরঞ্জন মাহাতোর ছেলে মণীষ মাহাতো খেলতে খেলতে আচমকা নিখোঁজ হয়ে যায়। অনেকক্ষণ কেটে যাওয়ার পরেও বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তাদের পরিবারের সদস্যরা।

মর্মান্তিক ঘটনা! জলে ডুবে মৃত্যু হল একই গ্রামের দুই শিশুর। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়। মৃত দুই শিশুর নাম হল শ্রাবণী মাহাতো (৪) এবং মণীষ মাহাতো (৩)। এলাকার একটি বাড়ির পাশে একটি ডোবা থেকে তাদের মৃতদেহ উদ্ধার হয় দুই শিশুর মৃত্যুকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। কীভাবে দুই শিশু ডোবায় পড়ে গেল তা নিয়ে উঠেছে প্রশ্ন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল হেমন্ত মাহাতোর মেয়ে শ্রাবণী মাহাতো এবং সত্যরঞ্জন মাহাতোর ছেলে মণীষ মাহাতো খেলতে খেলতে আচমকা নিখোঁজ হয়ে যায়। অনেকক্ষণ কেটে যাওয়ার পরেও বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তাদের পরিবারের সদস্যরা। এরপর গ্রামের বিভিন্ন জায়গায় তারা দুই শিশুর খোঁজ শুরু করেন। এলাকার বিভিন্ন পুকুরে সন্ধান চালিয়ে অবশেষে এলাকায় একটি নব নির্মিত বাড়ির পাশে একটি ডোবা থেকে ওই দুজনের নিথর দেহ উদ্ধার করেন গ্রামবাসীরা। তাদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বেলপাহাড়ি গ্রামীণ হাসপাতালে সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। পরে পুলিশ দুই শিশুর মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায়।

দুই শিশু ডোবায় কীভাবে পড়ে গেল? তা নিয়ে সন্দেহ রয়েছে গ্রামবাসীদের। এই মৃত্যুর ঘটনায় অন্য কোনও রহস্য রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ময়নতদন্তের পর তা অনেকটা স্পষ্ট হয়ে যাবে বলে পুলিশ মনে করছে। জানা গিয়েছে, সম্প্রতি ওই ডোবা কেটে জল রেখে বাড়ির কাজ করা হচ্ছিল। সে ক্ষেত্রে ডোবাটি কেন ঘিরে রাখা হয়নি তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। তবে দুই শিশু মৃত্যু ঘটনায় স্বাভাবিকভাবেই শোকে মুহ্যমান গোটা এলাকা।

বন্ধ করুন