বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজমিস্ত্রির সঙ্গে পালানো গৃহবধূরা আটক আসানসোলে, ট্রেন থেকে নামতেই পুলিশ
বালির দুই গৃহবধূ।

রাজমিস্ত্রির সঙ্গে পালানো গৃহবধূরা আটক আসানসোলে, ট্রেন থেকে নামতেই পুলিশ

  • আজ আসানসোল স্টেশন থেকে সন্তান–সহ নিখোঁজ দুই গৃহবধূ এবং তাঁদের দুই প্রেমিককে আটক করেছে পুলিশ।

রাজমিস্ত্রির সঙ্গে পালিয়েছিলেন বালির দুই গৃহবধূ। একসপ্তাহ আগে একই পরিবারের দুই গৃহবধূ পালানোর ঘটনাই বালি এলাকায় চর্চিত বিষয় হয়ে উঠেছিল। তবে পালিয়ে শেষরক্ষা হল না। বুধবার বালির নিখোঁজ দুই গৃহবধূর নাগাল পেল পুলিশ। আজ আসানসোল স্টেশন থেকে সন্তান–সহ নিখোঁজ দুই গৃহবধূ এবং তাঁদের দুই প্রেমিককে আটক করেছে পুলিশ। তাঁদের সবাইকে বালি ফিরিয়ে আনা হচ্ছে বলে খবর।

পুলিশের কাছে খবর ছিল এই দুই গৃহবধূ মু্ম্বই পালিয়েছিল। সেখান থেকে ফেরার পথেই তাঁদের আটক করেছে পুলিশ। শীতের পোশাক কেনার ছুতোয় বাড়ি থেকে বেরিয়েছিলেন বালির নিশ্চিন্দার গৃহবধূ অনন্যা কর্মকার এবং তাঁর জা রিয়া কর্মকার। রিয়া, সাত বছরের ছেলে আয়ুশ কর্মকারকে নিয়েই পালায়। এই পরিস্থিতিতে কর্মকার পরিবার থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করতেই তদন্তে নামে পুলিশ।

রাজমিস্ত্রি সুভাষ ও শেখরের সঙ্গে মুম্বই পাড়ি দিয়েছিলেন এই দুই গৃহবধূ। মুর্শিদাবাদের সুতি এলাকা থেকে কর্মকার পরিবারে রাজমিস্ত্রির কাজ করতে এসেছিলেন সুভাষ এবং শেখর। তাঁদের দু’জনের সঙ্গেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দুই বধূর। সেই প্রেমের জোয়ারে ভেসেই মোবাইল ফোন কিনে দিয়েছিলেন রাজমিস্ত্রি সুভাষ। তাতেই চলত তাঁদের প্রেমালাপ। পুলিশ এই মোবাইল ট্র‌্যাক করেই জানতে পেরেছিল তাঁরা সকলেই বাংলার দিকে আসছেন।

পুলিশ সূত্রে খবর, একদিকে মোবাইলের টাওয়ার লোকেশন অন্যদিকে গোপন সূত্রে পাওয়া খবর মিলে যেতেই আসানসোল স্টেশনে তাঁরা অপেক্ষা করছিলেন। তারপরেই নাগালে আসে দুই গৃহবধূ, তাঁদের শিশু এবং দুই রাজমিস্ত্রি। ট্রেন থেকে নামতেই তাঁদের আটক করা হয়েছে। আসানসোল থেকে তাঁদের বালি ফিরিয়ে আনা হচ্ছে।

বন্ধ করুন