বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident: ডায়মন্ড হারবার থেকে যাওয়া হল না অযোধ্যা ভ্রমণে, পথদুর্ঘটনায় মৃত্যু ২ বন্ধুর
দুর্ঘটনার পর ২ বন্ধুকে নিয়ে যাওয়া হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালে। নিজস্ব ছবি।

Road accident: ডায়মন্ড হারবার থেকে যাওয়া হল না অযোধ্যা ভ্রমণে, পথদুর্ঘটনায় মৃত্যু ২ বন্ধুর

  • বুদবুদের আগে আনারুল ও ইন্দ্রজিতের বাইক নিয়ে এগিয়ে যায়। কিছুটা এগোতেই তারা দেখতে পান জাতীয় সড়কের উপর বাইক ও ২ বন্ধু পড়ে আছে। আনারুল সেখ ও ইন্দ্রজিৎ মিস্ত্রীকে গুরুতর আহত অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় তাদের বাড়িতে খবর দেওয়া হয়।

ছয় বন্ধু মিলে বাইকে করে ডায়মন্ড হারবার থেকে অযোধ্যা ঘুরতে যাওয়ার কথা ছিল। কিন্তু, তা আর হল না। মাঝ রাস্তাতেই দুই বন্ধুর মর্মান্তিক পরিণতি হল। পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই বন্ধুর। আজ ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের বুদবুদের কাছে ২ নং জাতীয় সড়কে। মৃত ২ বন্ধুর নাম আনারুল শেখ (৩০) ও ইন্দ্রজিৎ মিস্ত্রি (২০)। আশঙ্কাজনক অবস্থায় তাদের দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এই ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন তাদের ৪ বন্ধু।

জানা গিয়েছে, আজ ভরে ডায়মন্ড হারবার থেকে বাইকে করে রওনা দিয়েছিলেন ওই ২ জন সহ পলাশ নিয়োগী, রাসতাক হোসেন গাজী, রঞ্জত মজুমদার, সৌগত ব্যানার্জি নামে চার বন্ধু। তারা সকলেই ডায়মন্ড হারবার থানার অন্তর্গত বড়িয়া এলাকার বাসিন্দা। মৃতদের বন্ধুরা জানান, আজ ভোরে ডায়মন্ড হারবারের বড়িয়ার বাড়ি থেকে অযোধ্যায় ঘুরতে যাওয়ার জন্য তারা ৬ বন্ধু বেরিয়েছিলেন। বুদবুদের আগে আনারুল ও ইন্দ্রজিতের বাইক নিয়ে এগিয়ে যায়। কিছুটা এগোতেই তারা দেখতে পান জাতীয় সড়কের উপর বাইক ও ২ বন্ধু পড়ে আছে। আনারুল সেখ ও ইন্দ্রজিৎ মিস্ত্রীকে গুরুতর আহত অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় তাদের বাড়িতে খবর দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, ওই বাইকে দুজন বন্ধু ছিল। আরও তিনটি বাইকে চারজন বন্ধু ছিল। একটি গাড়ির সঙ্গে সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পরে মৃতদের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের পর তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হবে। তারা হেলমেট পরার পাশাপাশি নেশাগ্রস্ত ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন