বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মোবাইল গেমে বুঁদ, কানেই গেল না হর্ন, ট্রেনের ধাক্কায় মৃত্যু নদিয়ার দুই বন্ধুর
ট্রেনের ধাক্কায় মৃত্যু দুজনের (ফাইল ছবি)
ট্রেনের ধাক্কায় মৃত্যু দুজনের (ফাইল ছবি)

মোবাইল গেমে বুঁদ, কানেই গেল না হর্ন, ট্রেনের ধাক্কায় মৃত্যু নদিয়ার দুই বন্ধুর

  • অতীতেও রেললাইনে মোবাইলে কথা বলতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছেন অনেকেই 

কানে হেডফোন। রেললাইনেু উপর বসে মোবাইল গেমে মত্ত ছিল দুই বন্ধু। পেছন থেকে বার বার হর্ন দিয়েছিল মালগাড়ি। কিন্তু সেই হর্ন কানে যায়নি দুজনের। মালগাড়িি ইঞ্জিনের ধাক্কায় ছিটকে পড়েন দুজনেই। মৃত্যু হয়েছে দুজনেরই। নদিয়ার ধানতলা থানার পাঁচবেরিয়া রাজাপুর এলাকার ঘটনা।  মৃত দুজনের নাম আরিফুল শেখ ও বাপ্পারাজ মণ্ডল। একজনের নাম আরিফুল শেখ ও অপরজনের নাম বাপ্পারাজ মণ্ডল। রানাঘাট জিআরপি মৃতদেহ দুটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 

এদিকে দুই বন্ধুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সন্তানকে হারিয়ে ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা। ঠিক কী হয়েছিল এদিনের ঘটনা? স্থানীয় বাসিন্দাদের দাবি, দুজনেই অভিন্ন হৃদয় বন্ধু। দিনের বেশিরভাগ সময়ই মোবাইল নিয়ে ব্যস্ত থাকত ওরা। অন্যান্যদিনের মতোই রেললাইনের উপর বসে তারা মোবাইলে গেম খেলছিল। দুজনের কানেই হেডফোন ছিল। সম্ভবত গেমের আওয়াজে বাইরের কিছু কানে যায়নি তাদের। খুব কাছেই মালগাড়ি চলে আসে। বার বার হর্নও দেয়। কিন্তু মালগাড়ির তীব্র হর্নও কানে যায়নি তাদের। এরপরই মালগাড়ির ইঞ্জিন সজোরে ধাক্কা দেয় তাদের। দুজনেরই মালগাড়ির ধাক্কায় মৃত্যু হয়।

বাসিন্দাদের দাবি, কানে মোবাইল দিয়ে রেললাইন পারাপার না করার জন্য বার বার রেলের তরফে ঘোষণা করা হয়। একাধিকবার এনিয়ে দুর্ঘটনা হচ্ছে। তারপরেও সতর্ক হচ্ছেন না অনেকেই। এখনও বিভিন্ন এলাকাতে দেখা যাচ্ছে একেবারে কানে হেডফোন দিয়েই রেললাইনের উপর দিয়ে হাঁটছেন অনেকেই। এর জেরে যে কোনও সময় দুর্ঘটনার সম্ভাবনা থেকেই যাচ্ছে। 

 

বন্ধ করুন