বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাঝরাস্তায় গাড়ি রেখে মদ্যপান, প্রতিবাদ করায় বালি থানার দুই হোমগার্ডকে বেধড়ক মার
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মাঝরাস্তায় গাড়ি রেখে মদ্যপান, প্রতিবাদ করায় বালি থানার দুই হোমগার্ডকে বেধড়ক মার

  • বালি থানায় কর্মরত প্রহৃত দুই অস্থায়ী হোমগার্ড শুভজিৎ দাস ও বুলবুল মণ্ডলকে বেলুড় শ্রমজীবী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাতে ও মাথায় গুরুতর চোট পেয়েছেন তাঁরা।

ব্যস্ত ‌রাস্তার মাঝে গাড়ি দাঁড় করিয়ে মদের আসর। আর তার প্রতিবাদ করাতেই রাস্তায় টহলদার দুই হোমগার্ডের ওপর হামলা চালাল ৪ মত্ত যুবক। শুক্রবার, অষ্টমীর ভোরে হাওড়ার বালিতে বাদামতলা পেট্রোল পাম্পের সামনে ঘটনাটি ঘটে। বালি থানায় কর্মরত প্রহৃত দুই অস্থায়ী হোমগার্ড শুভজিৎ দাস ও বুলবুল মণ্ডলকে বেলুড় শ্রমজীবী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাতে ও মাথায় গুরুতর চোট পেয়েছেন তাঁরা।

এদিকে, তাঁদের মারধর করার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত তিনজনের নাম শিবনাথ দত্ত, হিমাংশু পাণ্ডে ও বিশু দাস। পুলিশ জানিয়েছে, তাদের সঙ্গেই থাকা দীপ দত্ত নামে আর এক যুবক এক হোমগার্ডের মোবাইল ছিনিয়ে নিয়ে চম্পট দিয়েছে। তার খোঁজ করছে বালি থানার পুলিশ। গাড়িটি আটক করেছে পুলিশ।

শুক্রবার ভোর ৪টে নাগাদ জিটি রোডেও ওপর টহল দেওয়ার সময় হোমগার্ড শুভজিৎ ও বুলবুল দেখেন, প্রায় মাঝখানে দাঁড় করিয়ে রাখা একটি গাড়ির ছাদে বসে মদ্যপান করছে চার যুবক। এর জেরে বালি থেকে বেলুড় যাওয়ার রাস্তায় যান চলাচলে সমস্যাও দেখা দেয়। 

অভিযোগ, ওই যুবকদের গাড়ি সরিয়ে মদ্যপান বন্ধ করতে বললে ওই দুই হোমগার্ডকে মারধর করতে শুরু করে অভিযুক্তরা। সে সময়ই বুলবুল মণ্ডলের মোবাইল ফোন কেড়ে পালায় দীপ। শুভজিৎ ও বুলবুল কোনওভাবে থানায় ফোন করে খবর দিলে পুলিশ এসে তাড়া করে তিনজনকে ধরে। পলাতক দীপের খোঁজে তল্লাশি চলছে।

বন্ধ করুন