বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Malda: তীব্র গরমে স্নান করতে গিয়ে মালদায় নদীতে তলিয়ে গেল ২ কিশোরী
জলে ডুবে মৃত্যু ২ কিশোরীর। প্রতীকী ছবি।
জলে ডুবে মৃত্যু ২ কিশোরীর। প্রতীকী ছবি।

Malda: তীব্র গরমে স্নান করতে গিয়ে মালদায় নদীতে তলিয়ে গেল ২ কিশোরী

  • ঘটনাটি মালদার রতুয়া থানার নাককাটি ব্রীজ এলাকার। মৃত দুই কিশোরীর নাম পূজা মণ্ডল এবং সুপ্রিয়া মণ্ডল। তারা দুজনেই রতুয়া থানার বিলাইমারি গ্রাম পঞ্চায়েতের চারকাটিয়া গ্রামের বাসিন্দা। 

কোথাও ৪০ ডিগ্রি, আবার কোথাও পারদ ছুঁয়েছে ৪২ ডিগ্রীতে। গ্রীষ্মের দাবদাহে নাজেহাল অবস্থা দক্ষিণ থেকে উত্তর সর্বত্রই। তাপপ্রবাহের জেরে যেন দাবানলের মতো অবস্থা। সেই গরম থেকে রেহাই পেতে এখন বৃষ্টির অপেক্ষায় চাতকের মতো চেয়ে আছেন রাজ্যবাসী। আর এই তীব্র গরম থেকে রেহাই পেতে নদীর ঠান্ডা জলে স্নান করতে গিয়েই ঘটল বড় বিপদ। নদীতে নেমে তলিয়ে গেল দুই কিশোরী। ঘটনাটি মালদার রতুয়া থানার নাককাটি ব্রীজ এলাকার। মৃত দুই কিশোরীর নাম পূজা মণ্ডল এবং সুপ্রিয়া মণ্ডল। তারা দুজনেই রতুয়া থানার বিলাইমারি গ্রাম পঞ্চায়েতের চারকাটিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ বেশ কয়েকজন নাবালিকা এলাকায় ফুলহার নদীতে স্নান করতে নামে। মৃত দুই কিশোরীর মধ্যে একজন থাকত দিল্লিতে। সেখানেই পড়াশোনা করত। ছুটি নিয়ে বাড়ি এসেছিল। এদিন পাড়ার বান্ধবীদের সঙ্গে স্নান করতে নামে ওই দুই কিশোরী। তারা দুজনেই সাঁতার জানত না। সেই সময় কোনওভাবে নদীর গভীরে চলে যায় দুজনে। তার বান্ধবীরা কিছু বুঝে ওঠার আগেই তাদেরকে তারা নদীতে তলিয়ে যায়। ঘটনায় স্থানীয় বাসিন্দারা নিজেরাই উদ্ধারকার্য শুরু করে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও তাদের দেহ খুঁজে পাওয়া যায়নি।

উল্লেখ্য, কিছুদিন আগেই একইভাবে ভাগীরথীতে স্নান করতে গিয়ে তলিয়ে গিয়েছিল দুই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। ঘটনাটি নদিয়ার শান্তিপুর। তারাও কেউই সাঁতার জানত না। আজ মালদার এই ঘটনায় এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে দুই কিশোরী পরিবারে।

বন্ধ করুন