বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাদুড়িয়ার অপহৃত দুই নাবালিকা, ফোন ট্র‌্যাক করে ছত্তিশগড় থেকে উদ্ধার, ধৃত ১
বাদুড়িয়ার অপহৃত দুই নাবালিকা ছত্তিশগড় থেকে উদ্ধার, ধৃত ১ : ছবি (‌সৌজন্য ফেসবুক)‌
বাদুড়িয়ার অপহৃত দুই নাবালিকা ছত্তিশগড় থেকে উদ্ধার, ধৃত ১ : ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

বাদুড়িয়ার অপহৃত দুই নাবালিকা, ফোন ট্র‌্যাক করে ছত্তিশগড় থেকে উদ্ধার, ধৃত ১

দুই কিশোরীর মোবাইল ফোন ট্র‌্যাক করে পুলিশ জানতে পারে, তাদের ছত্তিশগড়ে নিয়ে যাওয়া হয়েছে

পড়তে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন দুই নাবালিকা। আর বাড়ি ফিরে আসেনি তাঁরা। খোঁজ মিলছে না দু’‌জনেই। অভিযোগ, বাদুড়িয়া থেকে অপহরণ করে ভিনরাজ্যে নিয়ে যাওয়া হয়েছিল দু’‌জনকে। অবশেষে ছত্তিশড় থেকে অপহৃত দুই নাবালিকাকে উদ্ধার করল বাদুড়িয়া থানার পুলিশ। ঘটনাস্থল থেকে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার উদ্ধার হওয়া দুই কিশোরী ও অভিযুক্তকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে দুই নাবালিকার গোপন জবানবন্দি নেন বিচারক। একইসঙ্গে অভিযুক্ত যুবককে পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

ঘটনা প্রসঙ্গে বসিরহাটের এসডিপিও অভিজিৎ সিনহা মহাপাত্র বলেন, ‘‌ অভিযোগ পাওয়া মাত্রই পুলিশ দ্রুত উদ্ধারে কাজে নামে। দুই কিশোরীর মোবাইল টাওয়ার লোকেশন ট্র‌্যাক করে দেখা যায় যে, দু’‌জনেই ছত্তিশগড়ে রয়েছেন। পরে অপহৃত দুই কিশোরীকে উদ্ধার করা হয়। এছাড়া অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।’‌

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম আলামিন দলদার(‌৩০)‌। অভিযুক্তের বাড়ি স্বরূপনগর থানার হঠাৎগঞ্জ এলাকায়। অন্য দিকে, অপহৃত ১৬ বছরের দুই নাবালিকার বাড়ি বাদুড়িয়ার আটুরিয়া ও আটঘরা এলাকায়।

নাবালিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, ২৭ জুলাই সকালে টিউশনের জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন দুই কিশোরী। তার পর থেকে তাদের আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। দুই কিশোরীর পরিবারের তরফ থেকেই বাদুড়িয়া থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। 

দুই কিশোরীর মোবাইল ফোন ট্র‌্যাক করে পুলিশ জানতে পারে, তাঁদের ছত্তিশগড়ে নিয়ে যাওয়া হয়েছে। এরপর ছত্তিশগড় পুলিশের সঙ্গে যোগাযোগ করে বাদুড়িয়া থানার পুলিশ। ঘটনার বিবরণ দেওয়া হয় তাদের। তারপর ছত্তিসগড় পুলিশ ও রেল পুলিশের যৌথ উদ্যোগে বিলাসপুর থেকে দুই নাবালিকাকে উদ্ধার করা হয়। সেখান থেকেই অভিযুক্ত ওই যুবককেও গ্রেফতার করে ছত্তিশগড় পুলিশ। পরে বাদুড়িয়া থানার একটি দল বিলাসপুরে গিয়ে তিনজনকে নিয়ে মঙ্গলবার রাতে রাজ্যে ফিরে আসে। পাচারচক্রের সঙ্গে ধৃতের কোনও যোগ আছে কি না, তাও তদন্ত করে দেখা হচ্ছে।

বন্ধ করুন