বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident in North Dinajpur: নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কারখানায় বাসের ধাক্কা, মৃত্যু ২ যাত্রীর, আহত ২০
দুর্ঘটনাগ্রস্থ বাস। নিজস্ব ছবি।

Road accident in North Dinajpur: নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কারখানায় বাসের ধাক্কা, মৃত্যু ২ যাত্রীর, আহত ২০

  • দুর্ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। রাস্তায় ভিড় কমান অসংখ্য মানুষ। এদিন দুর্ঘটনার পরে প্রথমে স্থানীয় বাসিন্দারাই যাত্রীদের উদ্ধার করে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখানে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনীর পাশাপাশি পৌঁছয় দমকল।

সাতসকালে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল উত্তর দিনাজপুরে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস ধাক্কা মারল রাস্তার পাশে থাকা একটি কারখানায়। ঘটনায় এক মহিলা-সহ দুই যাত্রীর মৃত্যু হয়েছে। ২০ জনেরও বেশি যাত্রী কমপক্ষে আহত হয়েছেন। বাসের সামনের অংশটি একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। আজ সকাল ৬ টা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানার ঘুঘুডাঙা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে। এ দুর্ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। রাস্তায় ভিড় কমান অসংখ্য মানুষ।

এদিন দুর্ঘটনার পরে প্রথমে স্থানীয় বাসিন্দারাই যাত্রীদের উদ্ধার করে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখানে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনীর পাশাপাশি পৌঁছয় দমকল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বাসটি কলকাতা থেকে অসমে যাচ্ছিল। মঙ্গলবার রাতে কলকাতা থেকে ওই বেসরকারি বাসটি রওনা হয়। বুধবার সকালে রায়গঞ্জ থানার ঘুঘুডাঙা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে পৌঁছতেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে থাকা একটি কারখানার ভিতরে ঢুকে উল্টে যায়। এই দুর্ঘটনায় বাসে থাকা ৫০ জন যাত্রীর মধ্যে ২ জন যাত্রীর মৃত্যু হয়। বাসটিতে বেশ কয়েকজন বাংলাদেশী যাত্রীও ছিলেন বলেন জানা গিয়েছে।

দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ধরে অবরুদ্ধ হয়ে পরে ৩৪ নম্বর জাতীয় সড়ক। তবে রাস্তার ধারে থাকা ওই কারখানায় লোক না থাকায় সেখানকার কেউই হতাহত হয়নি। দুর্ঘটনাস্থল থেকে বাসটিকে সরানো হলে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন