বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: দুমড়ে-মুচড়ে গেল গাড়ির সামনের অংশ, শিলিগুড়িতে পথ দুর্ঘটনায় মৃত ২, আহত ৬
দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। নিজস্ব ছবি।
দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। নিজস্ব ছবি।

Siliguri: দুমড়ে-মুচড়ে গেল গাড়ির সামনের অংশ, শিলিগুড়িতে পথ দুর্ঘটনায় মৃত ২, আহত ৬

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি চার চাকা গাড়িতে করে জলপাইগুড়ি থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল ওই ছোট গাড়িটি। গাড়ির যাত্রীরা রাতে কোনও জলসায় অংশগ্রহণ করে ফিরছিলেন।

জলসা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল। ট্রাকের সঙ্গে একটি যাত্রীবাহী ছোট গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে। ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের। আহত হয়েছে আরও ছয়জন। সোমবার সকালে এই পথ দুর্ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়িয়া জটিয়াকালী মোড় এলাকায়। আহতদের চিকিৎসা চলছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। ঘটনায় হতাহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি। তা জানার চেষ্টা করছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি চারচাকা গাড়িতে করে জলপাইগুড়ি থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল ওই ছোট গাড়িটি। গাড়ির যাত্রীরা রাতে কোনও জলসায় অংশগ্রহণ করে ফিরছিলেন। সেই সময় জটিয়াকালী মোড়ে উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা লাগে গাড়িটির। ধাক্কায় বিকট শব্দ পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে দেখেন ছোট চার চাকা গাড়ির সামনের দিকের অংশ দুমড়ে-মুচড়ে গিয়েছে। আর গাড়ির যাত্রীরা রক্তাক্ত অবস্থায় রয়েছেন। তারাই প্রথমে উদ্ধার কাজ শুরু করে দেন। খবর দেওয়া হয় পুলিশে। পরে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ এসে তাদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ির সামনের দিকের অংশ এতটাই ক্ষতিগ্রস্ত হয়েছে যে সামনে থাকা চালক এবং তার পাশের সিটের যাত্রীকে বের করা সম্ভব হয়নি। পুলিশ আসার পর সেখানে পৌঁছয় দমকল। তারাই কোনওভাবে তাদের বাইরে বের করতে সক্ষম হন। তবে পিছনের সিটে থাকা ছয়জনকে উদ্ধার করে তড়িঘড়ি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। আহত ও নিহতদের নাম পরিচয় জানার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে ট্রাকটিকে নিয়ে পালিয়ে যায় চালক।

বন্ধ করুন