বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সম্পত্তির বাঁটোয়ারা নিয়ে মা'কে বেধড়ক 'মারধর' ২ ছেলের, অভিযোগ দায়ের বৃদ্ধার
সম্পত্তির ভাগ নিয়ে মাকে বেধড়ক পেটাল ২ ছেলে! ধৈর্য হারিয়ে থানায় বৃদ্ধা । ছবি প্রতীকী।
সম্পত্তির ভাগ নিয়ে মাকে বেধড়ক পেটাল ২ ছেলে! ধৈর্য হারিয়ে থানায় বৃদ্ধা । ছবি প্রতীকী।

সম্পত্তির বাঁটোয়ারা নিয়ে মা'কে বেধড়ক 'মারধর' ২ ছেলের, অভিযোগ দায়ের বৃদ্ধার

  • বিবাহিত মেয়েকেও মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ 

সম্পত্তির ভাগ বাঁটোয়ারা নিয়ে মা'কে বেধড়ক মারধরের অভিযোগ উঠল দুই ছেলের বিরুদ্ধে। দুই ছেলের নির্যাতন সহ্য করতে না পেরে বারাসত থানার দ্বারস্থ হলেন আক্রান্ত মা।

নির্যাতিতা বৃদ্ধার অভিযোগ, গত তিন বছর ধরেই সম্পত্তির ভাগ বাঁটোয়ারা নিয়ে দুই ছেলে তাঁর উপর অকথ্য অত্যাচার চালিয়েছে। তবে ধৈর্যের বাঁধ ভেঙে যায় বৃহস্পতিবার। বারাসত পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের নিবেদিতা পল্লির বাসিন্দা মীনা সাহাকে আবারও বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে তাঁর দুই ছেলের বিরুদ্ধে। তিনি বারাসত হাসপাতালে চিকিৎসা করাতে যান। শুক্রবার মেয়েকে নিয়ে সটান বারাসত থানায় গিয়ে দুই ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন বৃদ্ধা। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত দুই ছেলের নাম লালটু সাহা ও সুব্রত সাহা। নির্যাতিতা মীনা বলেন, 'আমার বিবাহিত মেয়ে সুমিত্রা পালকে দুই ছেলের বাড়ি থেকে বের করে দিয়েছে। গত চার বছর ধরে মেয়ে আমার কাছেই রয়েছে। ওর স্বামীর সঙ্গে বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে। শুধু তাই নয়, সমস্ত সম্পত্তি দুই ভাইয়ের নামে লিখে দেওয়ার জন্য তিন বছর ধরে ছেলেরা আমার উপর অত্যাচার চালাচ্ছে।' দুই ভাইয়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

নির্যাতিতা বৃদ্ধার মেয়ে সুমিত্রা জানান, 'আমার ১২ বছরের একটি কন্যাসন্তান রয়েছে। স্বামীর সঙ্গে বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে। মা-বাবাকে বাড়ি থেকে তাড়ানোর জন্য দুই দাদা উঠেপড়ে লেগেছে।' এমনকী, তাঁকেও একাধিকবার মারধর করা হয়েছে বলে অভিযোগ সুমিত্রার। তাঁর আরও দাবি, বাপের বাড়ির ভাগ যাতে তিনি না পান, সেজন্য তাঁর উপরে অকথ্য অত্যাচার চালাচ্ছেন দুই দাদা।

বন্ধ করুন