বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Student jump from train: ভুলবশত অন্য ট্রেনে উঠে পড়েছিলেন ২ ছাত্রী, বুঝতে পেরেই প্লাটফর্মে ঝাঁপ

Student jump from train: ভুলবশত অন্য ট্রেনে উঠে পড়েছিলেন ২ ছাত্রী, বুঝতে পেরেই প্লাটফর্মে ঝাঁপ

ট্রেন থেকে ঝাঁপ দিল দুই ছাত্রী। প্রতীকী ছবি।

দুই ছাত্রীর নাম প্রীতি বারুই এবং সুমিত্রা মাহাতো। এর মধ্যে সুমিত্রা পুরুলিয়ার বাঘমুণ্ডি এলাকার বাসিন্দা এবং প্রীতি হাওড়ার বাসিন্দা। তারা মেদিনীপুর যেতে চাইছিলেন। এর জন্য দীর্ঘক্ষণ ধরে পুরুলিয়া স্টেশনে অপেক্ষা করছিলেন। কিন্তু, ট্রেন আসলেই ঘটে বিপত্তি।

চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিলেন দুই ছাত্রী। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে পুরুলিয়া রেল স্টেশনে। ঘটনায় দুই ছাত্রী আহত হয়েছেন। একজনের মাথায় চোট লাগে। পুরুলিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁদের ভর্তি করিয়ে চিকিৎসা চলছে। ভুল ট্রেনে উঠে পড়ার কারণেই দুই ছাত্রী এদিন ট্রেন থেকে ঝাঁপ দেয়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, দুই ছাত্রীর নাম প্রীতি বারুই এবং সুমিত্রা মাহাতো। এর মধ্যে সুমিত্রা পুরুলিয়ার বাঘমুণ্ডি এলাকার বাসিন্দা এবং প্রীতি হাওড়ার বাসিন্দা। তারা মেদিনীপুর যেতে চাইছিলেন। এর জন্য দীর্ঘক্ষণ ধরে পুরুলিয়া স্টেশনে অপেক্ষা করছিলেন। কিন্তু, ট্রেন আসতেই ঘটে বিপত্তি। মেদিনীপুরগামী ট্রেনে ওঠার পরিবর্তে তাঁরা ভুলবশত হাওড়া–চক্রধরপুর ট্রেনে উঠে পড়েন। এরপর ট্রেন ছেড়ে দেয়। তখন দুই ছাত্রী বুঝতে পারেন যে তাঁরা ভুল ট্রেনে উঠেছেন। 

এদিকে ট্রেন সবেমাত্র প্ল্যাটফর্ম ছেড়ে বেরিয়ে যাওয়ার কথা। তখনই দুই ছাত্রী চলন্ত ট্রেন থেকে ৪ নম্বর প্লাটফর্মের উপর ঝাঁপ মারেন। ততক্ষণ ট্রেনের গতি বেশ কিছুটা উঠে যায়। ফলে ট্রেন থেকে ঝাঁপ মেরে দুই ছাত্রী অনেকটাই দূরে ছিটকে পড়ে যান। এর মধ্যে একজন ছাত্রী মাথায় চোট পেয়েছেন এবং অন্যজন ছাত্রী হাতে আঘাত পেয়েছেন। তড়িঘড়ি নিরাপত্তার দায়িত্বে থাকা আরপিএফ তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে তাঁদের বাড়ির লোকজনও হাসপাতালে পৌঁছান। তবে কারও চোট গুরুতর নয় বলে জানা গিয়েছে।

এ বিষয়ে পুরুলিয়া রেল সুরক্ষা বাহিনীর ওসি জানান, দুই ছাত্রী ভুলবশত অন্য ট্রেনে উঠে পড়েছিল। সেই ট্রেন থেকে নামতে গিয়ে তারা পড়ে যায়। ওদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওদের কাছ থেকে বাড়ির ঠিকানা জানার পর পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। বাইরে থেকে চোট সেরকম গুরুতর নয়। তাঁদের পুরুলিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, দিন দশেক আগেই সাধারণ শ্রেণির এক যাত্রী চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করেন। সেই সময় ট্রেনে উঠতে গিয়ে কোচ ও প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে যান তিনি। তখন কর্তব্যরত রেলওয়ে সুরক্ষা বাহিনী ছুটে গিয়ে ট্রেনের গার্ডকে এই খবর দিলে ট্রেন থামিয়ে দেওয়া হয়। ফলে অল্পের জন্য প্রাণে রক্ষা পান ওই যাত্রী। সেক্ষেত্রেও ঘটনাটি ঘটেছিল পুরুলিয়া স্টেশনে। ওই যাত্রী সামান্য আঘাত পান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল প্রথম ভারতীয় হিসেবে গড়লেন নজির, অলিম্পিক অর্ডারে সম্মানিত শুটার অভিনব বিন্দ্রা ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.