বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলের নামে বিল ছাপিয়ে 'তোলাবাজি' ২ তৃণমূল নেতার, বহিষ্কার করল শাসক দল

দলের নামে বিল ছাপিয়ে 'তোলাবাজি' ২ তৃণমূল নেতার, বহিষ্কার করল শাসক দল

(ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

‌দলীয় কার্যালয়ের নামে বিল ছাপিয়ে তোলাবাজির অভিযোগ উঠল তৃণমূলের দুই নেতার বিরুদ্ধে। বিষয়টি নজরে আসতেই নড়েচড়ে বসেন ডানকুনি শহর তৃণমূলের সভাপতি। দলের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, ওই নেতাদের সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। এরপরই তাঁদের বিরুদ্ধে পুলিশে অভিযোগও জানায় তৃণমূল।

তৃণমূল সূত্রে খবর, সম্প্রতি ডানকুনি শহর এলাকায় একটি চাঁদার বিল সামনে আসে। সেই চাঁদার বিলে ‘‌আকবর আলি খন্দকার স্মৃতি ভবন’‌ লিখে ডানকুনি–দুর্গাপুর রোড চৌমাথা, ৪ নম্বর ওয়ার্ড লিখে একটি ঠিকানা দেওয়া আছে। এই বিল দেখিয়ে তোলা তোলার অভিযোগ উঠেছে এলাকার ৪ নম্বর ওয়ার্ড সভাপতির বিরুদ্ধে। বিষয়টি নজরে আসে ডানকুনি শহর তৃণমূলের সভাপতি প্রকাশ রাহার। এরপরই তিনি ফেসবুকে বিলের ছবি পোস্ট করে বার্তা দেন, এই ধরনের কাজ যাঁরা করছেন, তাঁদের সঙ্গে দলের কোনও যোগাযোগ নেই। যাঁরা এই সব কাজের সঙ্গে যুক্ত, তাঁদের বিরুদ্ধে দল ব্যবস্থা নেবে। এরপরই দলের তরফে ওয়ার্ড সভাপতি শেখ আলিকে দল থেকে বহিষ্কার করা হয়। পাশাপাশি ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর হাসান মণ্ডলের নামেও অভিযোগ করা হয়। তৃণমূলের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, দলের নামে কোনও চাঁদা তোলা যাবে না। এসব যাঁরা করছেন, তাঁরা দলের অনুগত নয়। দল এই ধরনের কাজকে কোনওভাবেই বরদাস্ত করবে না।

যদিও তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন এলাকার ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি শেখ আলি। তিনি এই বিষয়ে দলীয় কর্মীদের ঘাড়েই দোষ চাপিয়েছেন। একইসঙ্গে প্রাক্তন কাউন্সিলর হাসান মণ্ডলের দাবি, যে অভিযোগ তাঁর বিরুদ্ধে উঠেছে, সেটা সম্পূর্ণ মিথ্যা। সামনে পুরসভা ভোট আসছে। তাই হয়ত তাঁকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে।

হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

এটায় নাক গলাবেন না! বাংলাদেশ নিয়ে মুখ খোলায় মমতাকে সংবিধানের পাঠ দিলেন জয়শংকররা কবে পালিত হবে এবার নাগ পঞ্চমী? কালসর্প দোষ দূর করতে কীভাবে করবেন নাগ দেবতার পুজো প্রাক্তন বিচারপতি সুশান্ত চট্টোপাধ্য়ায় প্রয়াত, শোক প্রকাশ মমতার ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ভাইরাল 'সুখী' বচ্চন পরিবারের ছবি কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.