বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > West Medinipur: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত সবং, ছুরির আঘাতে আহত তৃণমূলের ২ কর্মী

West Medinipur: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত সবং, ছুরির আঘাতে আহত তৃণমূলের ২ কর্মী

আহত এক তৃণমূল কর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। নিজস্ব ছবি

যদিও তৃণমূল নেতৃত্ব এটিকে গোষ্ঠীদ্বন্দ্ব বলে মানতে নারাজ। তৃণমূল নেতৃত্বদের দাবি, এটা পারিবারিক বিবাদ। কোনও রাজনৈতিক ইস্যু নয়। পুরো ঘটনার তদন্তে নেমেছে সবং থানার পুলিশ। অন্যদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাপা উত্তেজনা রয়েছে গোটা এলাকা জুড়ে।

রাজ্যের বিভিন্ন জায়গায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ তুলেছে বিরোধীরা। এবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের বলপাই অঞ্চলের পানপাড়া এলাকা। তৃণমূলের এক গোষ্ঠী ছুরি নিয়ে হামলা চালাল অন্য গোষ্ঠীর ওপর। ঘটনায় দু'জন তৃণমূল কর্মী আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় সবং ব্লকের বলপাই অঞ্চলের পানপাড়া এলাকায় তৃণমূল কংগ্রেসের মিটিং ছিল। সেই মিটিং শেষ হওয়ার পর কোনও একটি বিষয়কে কেন্দ্র করে তৃণমূল কর্মীরা বচসায় জড়িয়ে পড়েন। আর তারপরে নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তৃণমূল কর্মীরা। তার মধ্যে কয়েকজন ছুরি দিয়ে হামলা চালায়। ঘটনায় ছুরির আঘাতে আহত হয়েছেন অমল কর ও তাপস মান্না নামে দুই তৃণমূল কর্মী। তাদের দুজনকে প্রথমে সবং গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে ২ জনকেই মেদিনীপুর মেডিক্যালে স্থানান্তর করা হয়। সবং এলাকায় বেশ কয়েকমাস ধরে তৃণমুলের কোনও গোষ্ঠী কোন্দল ছিল না দাবি দলের নেতৃত্বের। কিন্তু, গতকাল সন্ধ্যার ঘটনায় ফের সবংয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে।

যদিও তৃণমূল নেতৃত্ব এটিকে গোষ্ঠীদ্বন্দ্ব বলে মানতে নারাজ। তৃণমূল নেতৃত্বদের দাবি, এটা পারিবারিক বিবাদ। কোনও রাজনৈতিক ইস্যু নয়। পুরো ঘটনার তদন্তে নেমেছে সবং থানার পুলিশ। অন্যদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাপা উত্তেজনা রয়েছে গোটা এলাকা জুড়ে। উল্লেখ্য, গত সোমবার খড়্গপুর তৃণমূল কর্মী খুন হয়েছিলেন। সেই ঘটনার তদন্ত নেমে পুলিশ যে তিনজনকে গ্রেফতার করে। তার মধ্যে একজন তৃণমূলেরই কর্মী।

বাংলার মুখ খবর

Latest News

দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি Women's Asia Cup 2024: বাংলাদেশের বিরুদ্ধে ৭ উইকেটে জিতল আয়োজক শ্রীলঙ্কা কারও চাকরি যাবে না, বিচারাধীন বিষয় নিয়ে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে আশ্বাস মমতার বাংলাদেশের অসহায় মানুষ আমাদের দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব: মমতা বিহার-অন্ধ্রের বিশেষ মর্যাদা থেকে নিটকাণ্ড, বাজেটের আগে সর্বদলীয় বৈঠকে এল চর্চায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.